• ডিসেম্বর ২৪, ২০২০
  • লিড নিউস
  • 382
সিলেটে পরিবহন ধর্মঘট ‘শিথিল’যানচলাচল স্বাভাবিক

নিউজ ডেস্কঃ সিলেটে ৭২ পরিবহন ধর্মঘট ঘন্টা শেষ হওয়ার আগেই ধর্মঘটটি শিথিল করেছে সিলেট বিভাগীয় ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদ ও শ্রমিক সংগঠন।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৫টার থেকে সিলেট বিভাগজুড়ে সকল ধরনের যানবাহন চলাচল করতে শুরু করেছে।

সিলেটে গত মঙ্গলবার‘বৃহত্তর সিলেট পাথর সংশ্লিষ্ট ব্যবসায়ী-শ্রমিক ঐক্য পরিষদ’র ডাকা গণ ও পণ্যপরিবহন ধর্মঘটের তৃতীয় দিন চলছিলো বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর)।

সিলেট বিভাগীয় ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান মালিক ঐক্য পরিষদ সাংগঠনিক সম্পাদক শাব্বীর আহমদ ফয়েজ বিষয়টি নিশ্চিত করে বলেন, খ্রিস্টান ধর্মালম্বীদের বড়দিন এবং দেশের বিভিন্ন স্থান থেকে শাহজালাল-শাহপরাণ মাজারে জিয়ারতে আসা অসংখ্য মানুষের কথা বিবেচনা করে আমরা বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৫টা থেকে এ ধর্মঘট কর্মসূচি শিথিল করেছি। বৈঠকের মাধ্যমে নেতৃবৃন্দ পরবর্তী সিদ্ধান্ত নেবেন।

সিলেটের পাথর কোয়ারিগুলো সনাতন পদ্ধতিতে খুলে দেওয়ার দাবিতে সিলেট বিভাগের চার জেলায় ৭২ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক দেয় বৃহত্তর সিলেট পাথরসংশ্লিষ্ট ব্যবসায়ী-শ্রমিক ঐক্য পরিষদের সমর্থনে সিলেট বিভাগীয় ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদ ও শ্রমিক সংগঠন।

বৃহস্পতিবার ছিলো এ ধর্মঘটের তৃতীয় ও শেষ দিন। আজ সারাদিন সিলেটের সঙ্গে সারা দেশের দূরপাল্লার যানবাহন চলাচল বন্ধ ছিলো। এতে দুর্ভোগ পোহাতে হয় যাত্রীদের।