• এপ্রিল ১, ২০২১
  • শীর্ষ খবর
  • 628
যুক্তরাজ্য থেকে সিলেটে আসা ৮৩ জন কোয়ারে‌ন্টিনে

নিউজ ডেস্কঃ যুক্তরাজ্য থেকে সিলেটে আসা ৮৩ জনকে বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। তাঁরা সরকারনির্ধারিত হোটেলে ১৪ দিন কোয়ারেন্টিনে থাকবেন। বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট যুক্তরাজ্যের হিথরো বিমানবন্দর থেকে ৮৩ জন যাত্রী নিয়ে আজ বৃহস্পতিবার সকালে সিলেট আন্তর্জাতিক ওসমানী বিমানবন্দরে অবতরণ করে।

সিলেট বিমানবন্দর ও মহানগর পুলিশ সূত্র জানায়, আজ সকাল ৮টা ৫০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে যুক্তরাজ্য থেকে ৮৩ যাত্রী সিলেট আন্তর্জাতিক ওসমানী বিমানবন্দরে অবতরণ করেন। পরে বেলা ১১টা ৩৫ মিনিটের দিকে বিমানবন্দরের ইমিগ্রেশন কার্যক্রম শেষে সরকারি নির্দেশনা মোতাবেক সব যাত্রীকে ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের হোটেলগুলোয় পাঠানো হয়। তাঁদের মধ্যে হোটেল অনুরাগে ১১ জন, হোটেল নূরজাহানে ৬ জন, হোটেল হলিগেটে ১৭ জন, হোটেল হলি সাইডে ৩ জন, হোটেল স্টার প্যাসিফিকে ১ জন, হোটেল লা রোজে ১৭ জন, হোটেল লা ভিস্তায় ৮ জন, হোটেল রেইন বো গেস্টহাউসে ১০ জন ও রয়েল প্লামে ১০ জন থাকবেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) বি এম আশরাফ উল্যাহ এসব তথ্য নিশ্চিত করে বলেন, যুক্তরাজ্যফেরত ব্যক্তিদের সরকারি নির্দেশনা অনুযায়ী নতুন নিয়মে ১৪ দিনের কোয়ারেন্টিন পালন করতে হবে।