• মে ১৫, ২০২১
  • শীর্ষ খবর
  • 216
গোয়াইনঘাটে খুনের ঘটনায় মামলা, গ্রেফতার ৩

গোয়াইনঘাট প্রতিনিধিঃ সিলেটের গোয়াইনঘাটে ঈদের দিন পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কামাল উদ্দিন নামের এক বৃদ্ধ খুনের ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে। কুড়িখলা গ্রামের মৃত আব্দুল হাসিমের ছেলে আব্দুল হামিদের ভাই বাদী হয়ে গোয়াইনঘাট থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় কুড়িখলা গ্রামের মৃত সাদ আলীর ছেলে মোঃ আব্দুল্লাহকে (৬৫) প্রধান আসামী করে মামলায় ১৯ জনের বিরুদ্ধে হত্যা মামলাটি দায়ের করা হয়। এছাড়া মামলায় অজ্ঞাত আরও ৩/৪জনকে আসামী করা হয়।

এদিকে পুলিশ অভিযান চালিয়ে মামলার এজহার নামীয় রাজীব ছয়ফুল, আতাউর রহমানসহ ৩ আসামীকে গ্রেফতার করেছে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, নিহিত কামাল উদ্দিনের বিরোধ চলছিলো। এছাড়াও বিভিন্ন ঘটনায় গোয়াইনঘাট থানায় একাধিক মামলাও রয়েছে। বিবাদীদের সাথে নিহত কামাল উদ্দিনের নানা সমস্যা স্থানীয় ভাবে সমাধানও করেছেন এলাকার গন্যমাণ্য ব্যাক্তিবর্গ।

ঈদুল ফিতরের দিন শুক্রবার (১৪ মে) সন্ধ্যায় মাগরিবের নামজ পড়ে সালুটিকর-গোয়াইনঘাট সড়কের বঙ্গবীর পয়েন্টের দিকে হেঁটে যাচ্ছিলেন কামাল উদ্দিন। এসময় পরিকল্পিত ভাবে দেশীয় ধারলো অস্ত্র নিয়ে বিবাদীরা কামাল উদ্দিনের উপর অতর্কিত হামলা চালায়। এতে ঘটনাস্থলেই মাটিতে লুটে পড়েন কামাল। খবর পেয়ে গোয়াইনঘাট থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কামাল উদ্দিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। কামালকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ওসি আব্দুল আহাদ বলেন, ঈদুল ফিতরের দিন সন্ধ্যায় সালুটিকর- গোয়াইনঘাট সড়কের বঙ্গবীর পয়েন্টে পূর্ব শত্রুতার ঝেরে কামাল উদ্দিন নামের এক বৃদ্ধের উপর অতর্কিত হামলা চালায় একটি পক্ষ। এতে কামাল উদ্দিন গুরুতর আহত হন। খবর পেয়ে গোয়াইনঘাট থানার একদল পুলিশ তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। বর্তমানে কামাল উদ্দিনের লাশ মর্গে রয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা রুজু করা হয়েছ এবং এজাহার নামীয় ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।