• মে ২৪, ২০২১
  • জাতীয়
  • 403
স্ত্রীকে পুড়িয়ে হত্যা, জাফলং সীমান্তে স্বামী গ্রেপ্তার

নিউজ ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় গৃহবধূকে পুড়িয়ে হত্যার ঘটনায় স্বামী কাজল ভূঁইয়া (৪৭) কে জাফলং সীমান্ত থেকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি।

ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে সোমবার গভীররাতে সিলেটের গোয়াইনঘাট উপজেলার ভারত সীমান্তবর্তী এলাকা জাফলং থেকে গ্রেপ্তার করা হয় তাকে। কাজলের জিম্মা থেকে একটি সাদা টয়োটা গাড়ি জব্দ করা হয়।

সোমবার সিআইডির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সিআইডির চট্টগ্রাম ও সিলেট বিভাগের উপ মহাপরিদর্শক হাবিবুর রহমান জানান, কাজলের সঙ্গে তার স্ত্রী ডলি বেগমের (৪০) গত ১৩ মে সকালে পারিবারিক ও ব্যক্তিগত বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে কাজল ভূঁইয়া তার মোটর সাইকেল থেকে পেট্রোল নিয়ে ডলির গায়ে ঢেলে আগুন ধরিয়ে দেন। সে সময় তার নিজের বাম হাতও আগুনে পুড়ে যায়। তখন ডলির চিৎকারে শুনে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় ১৮ মে ডলি মারা যান। স্ত্রীর মৃত্যুর পর কাজল আত্মগোপন করেন।

এ ঘটনায় গত ২০ মে ডলি বেগমের ভাই বিল্লাল হোসেন আখাউড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গ্রেপ্তারের পর কাজল স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে জানিয়েছে সিআইডি।

সিআইডি কর্মকর্তা হাবিবুর রহমান বলেন, কাজল একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ১৩টি মাদক মামলাসহ ১৯টি মামলা আছে। আখাউড়া থানায় তার নামে তিনটি গ্রেপ্তারি পরোয়ানা আছে।