• মে ২৬, ২০২১
  • শীর্ষ খবর
  • 223
সিলেটে ২৪ ঘণ্টায় ৮৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

নিউজ ডেস্কঃ সিলেট বিভাগে গতকাল মঙ্গলবার সকাল ৮টা থেকে আজ বুধবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ৮৫ জনের করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে মোট আক্রান্ত হয়েছেন ২২ হাজার ২৫৯ জন। করোনায় মারা গেছেন একজন। তিনি সুনামগঞ্জের বাসিন্দা। এ নিয়ে বিভাগে মোট করোনা সংক্রমিত হয়ে মারা গেছেন ৩৯৪ জন।

আজ সকালে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের করোনাসংক্রান্ত দৈনিক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। বিভাগে আজ সকাল ৮টা পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ২২ হাজার ২৫৯ জনের। গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ১৩৪ জন। বিভাগে মোট সুস্থ হয়েছেন ২০ হাজার ৯৮৫ জন।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, বিভাগে গত ২৪ ঘণ্টায় শনাক্ত হওয়া ৮৫ জনের মধ্যে ৬৯ জন সিলেট জেলার বাসিন্দা, ১ জন সুনামগঞ্জের, ৫ জন হবিগঞ্জের ও ১০ জন মৌলভীবাজারের।

বিভাগের মধ্যে সিলেট জেলায় ১৪ হাজার ৫৩৭ জনের, সুনামগঞ্জে ২ হাজার ৭৯২, হবিগঞ্জে ২ হাজার ৪৮৫ ও মৌলভীবাজারে ২ হাজার ৪৪৫ জনের করোনা শনাক্ত হয়েছে। বিভাগের বিভিন্ন হাসপাতালের আইসোলেশন সেন্টারে করোনায় আক্রান্ত ২০৮ জন চিকিৎসাধীন। এর মধ্যে সিলেট জেলায় ১৯৪ জন, সুনামগঞ্জ জেলায় ৫, হবিগঞ্জে ৩ ও মৌলভীবাজারে ৬ জন।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ নূরে আলম শামীম বিষয়টি নিশ্চিত করে বলেন, সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ৮৫ জনের। সুস্থ হয়েছেন ১৩৪ জন। আক্রান্তের পাশাপাশি সুস্থ হওয়ার সংখ্যা বাড়ছে।