• জুন ৭, ২০২১
  • শীর্ষ খবর
  • 235
সিলেটে ২৪ ঘণ্টায় করোনায় ৪ জনের মৃত্যু

নিউজ ডেস্কঃ সিলেট বিভাগে গতকাল রোববার সকাল ৮টা থেকে আজ সোমবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় করোনায় ৪ জনের মৃত্যু হয়েছে। তাঁরা সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে বিভাগে মারা গেছেন ৪২৪ জন।

অন্যদিকে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে ৫১ জনের। এ নিয়ে বিভাগে মোট করোনা শনাক্ত হয়েছে ২৩ হাজার ১৫২ জনের। এর মধ্যে গত মাসে করোনা শনাক্ত হয়েছে ১ হাজার ৯৬১ জনের।

আজ দুপুরে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের দেওয়া প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় বিভাগে শনাক্ত হওয়া ৫১ জনের মধ্যে সিলেট জেলার ২৯ জন, সুনামগঞ্জের ৪, হবিগঞ্জের ১ ও মৌলভীবাজারের ১৭ জন আছেন। এদিকে গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৭১ জন। এর মধ্যে সিলেট জেলার ৬৪ জন, সুনামগঞ্জের ১, হবিগঞ্জের ৪ ও মৌলভীবাজারের ২ জন আছেন। বিভাগের মধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ২১০ জন, সুনামগঞ্জের ২ হাজার ৮৪৩, হবিগঞ্জের ২ হাজার ৫২৬ ও মৌলভীবাজারের ২ হাজার ৫৭৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে সুস্থ হয়েছেন ২৩ হাজার ১৫২ জন।

বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ৪২৪ জনের মধ্যে সিলেট জেলার ৩৪৬ জন, সুনামগঞ্জের ৩০, হবিগঞ্জের ১৮ ও মৌলভীবাজারের ৩০ জন।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ নূরে আলম শামীম তথ্যগুলো নিশ্চিত করে বলেন, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে শনাক্তের চেয়ে সুস্থতার সংখ্যা বেশি। গত ২৪ ঘণ্টায় ৪ জনের মৃত্যু হয়েছে, যা চলতি মাসে এক দিনে সর্বোচ্চ মৃত্যু। করোনার সংক্রমণ থেকে সুরক্ষা পেতে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।