• জুন ১২, ২০২১
  • শীর্ষ খবর
  • 237
সিলেটে করোনায় ২৪ ঘণ্টায় দুজনের মৃত্যু

নিউজ ডেস্কঃ সিলেট বিভাগে গতকাল শুক্রবার সকাল ৮টা থেকে আজ শনিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় করোনায় দুজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া দুজনই সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে বিভাগে মারা গেছেন ৪৩০ জন।

এর আগে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যুহীন দিন পার করেছিল সিলেট। অন্যদিকে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে ৪৬ জনের। এ নিয়ে বিভাগে মোট করোনা শনাক্ত হয়েছে ২৩ হাজার ৫৩৫ জনের। এর মধ্যে গত মাসে করোনা শনাক্ত হয়েছে ১ হাজার ৯৬১ জনের।

আজ শনিবার দুপুরে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের দেওয়া প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় বিভাগে শনাক্ত হওয়া ৪৬ জনের মধ্যে ৪৪ জন সিলেট জেলার এবং বাকি ২ জন সুনামগঞ্জের বাসিন্দা। একই সময়ে করোনা থেকে সুস্থ হয়েছেন ৫৩ জন। তাঁরা সবাই সিলেট জেলার বাসিন্দা।

বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ৪৩০ জনের মধ্যে সিলেট জেলার ৩৫১ জন, সুনামগঞ্জের ৩০ জন, হবিগঞ্জের ১৮ জন ও মৌলভীবাজারের ৩১ জন।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ নূরে আলম শামীম এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা শনাক্তের সংখ্যা কমেছে। তবে ২৪ ঘণ্টায় বিভাগে দুজনের মৃত্যু হয়েছে। করোনা সংক্রমণ থেকে সচেতন ও সুরক্ষিত থাকতে সরকারি বিধিনিষেধ মেনে চলা এবং স্বাস্থ্যবিধি অনুসরণ করার আহ্বান জানান তিনি।