• জুন ১৭, ২০২১
  • শীর্ষ খবর
  • 218
সিলেটে ২৪ ঘণ্টায় ৮৮ জনের করোনা শনাক্ত, ২ মৃত্যু

নিউজ ডেস্কঃ সিলেট বিভাগে করোনায় চলতি মাসে এক দিনে সর্বোচ্চ মৃত্যুর পরের দিন আজ বৃহস্পতিবার আরও দুজনের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকাল ৮টা থেকে আজ বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় দুজনের মৃত্যু হয়। মৃত দুজনই সিলেট জেলার বাসিন্দা।

এদিকে একই সময়ে শনাক্ত হয়েছেন আরও ৮৮ জন। এ নিয়ে বিভাগে মোট করোনা শনাক্ত হয়েছেন ২৩ হাজার ৯৬৪ জন। অন্যদিকে বিভাগে মোট করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৪৪৩ জন। এ ছাড়া ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১১৯ জন।

আজ বৃহস্পতিবার দুপুরে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের দেওয়া প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় বিভাগে শনাক্ত হওয়া ৮৮ জনের মধ্যে সিলেট জেলার ৫৮ জন, সুনামগঞ্জের ৫, হবিগঞ্জের ৪ ও মৌলভীবাজারের ২১ জন। বিভাগের মধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ৮১২ জনের, সুনামগঞ্জের ২ হাজার ৮৮৪ জনের, হবিগঞ্জের ২ হাজার ৫৭১ জন ও মৌলভীবাজারের ২ হাজার ৬৯৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

বিভাগে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ৪৪৩ জনের মধ্যে সিলেট জেলার ৩৬২ জন, সুনামগঞ্জের ৩০, হবিগঞ্জের ১৮ ও মৌলভীবাজারের ৩৩ জন।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ নূরে আলম শামীম এই খবরের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে। অন্যদিকে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত দুজনের মৃত্যু হয়েছে। তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।