• জুলাই ৬, ২০২১
  • খেলাধুলা
  • 249
সেমিফাইনালে যেমন হতে পারে আর্জেন্টিনার একাদশ

ক্রীড়া ডেস্কঃ গ্রুপ পর্ব ও কোয়ার্টার ফাইনালের পর এবার আর্জেন্টিনার লড়াই ফাইনালে উঠার। যেখানে তাদের প্রতিপক্ষ কলম্বিয়া। বুধবার বাংলাদেশ সময় সকাল সাতটায় তাদের মুখোমুখি হবে লিওনেল স্ক্যালোনির দল। এই ম্যাচে কেমন একাদশ সাজাবেন তিনি?

আর্জেন্টিনার শীর্ষ সংবাদ মাধ্যম টিওআইসি স্পোর্টস জানিয়েছে, কোয়ার্টারে ইকুয়েডরের বিপক্ষে ম্যাচের একাদশই খেলাতে পারেন স্ক্যালোনি। তবে ক্লান্তির কারণে একাদশ থেকে বাদ পড়তে পারেন মার্কোস আকুনা। তার জায়গায় একাদশে সুযোগ পেতে পারেন নিকোলাস তাগলিয়াফিকো।

এছাড়া পরিবর্তন আসতে পারে আর একটি জায়গায়। পিএসজি তারকা লিয়ান্দ্রো পারেদেসের জায়গায় শুরুর একাদশে থাকতে পারেন গুইদো রদ্রিগেজ। যদিও ইকুয়েডর ম্যাচের একাদশ নিয়েই দলকে অনুশীলন করিয়েছেন স্ক্যালোনি।

এই ম্যাচের একাদশেও হাঁটুর ইনজুরিতে একাদশে ডিফেন্ডার ক্রিশ্চিয়ানো রোমেরোর একাদশে থাকা অনিশ্চিত। যদিও শেষ মুহূর্ত পর্যন্ত তার জন্য অপেক্ষা করবেন স্ক্যালোনি। রোমেরো না খেললে যথারীতি ওই জায়গায় খেলবেন হেরমান পেজ্জেলা

ম্যাচের আগে একাদশ নিয়ে স্ক্যালোনি বলেন, ‘কয়েক জন ফুটবলার ক্লান্ত ও অস্বস্তিতে ভুগছে। আমরা আগামীকাল পর্যন্ত একাদশ নিশ্চিতে অপেক্ষা করব।’

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ:

এমিলিয়ানো মার্টিনেজ;
নাহুয়েল মোলিনা, হেরমান পেজ্জেল্লা, নিকোলাস অটামেন্ডি, মার্কোস আকুনা;
রদ্রিগো ডি পল, লিয়ান্দ্রো পারেদেস, জিওভানি লো সেলসো;
লিওনেল মেসি, লাউতারো মার্টিনেজ ও নিকোলাস গঞ্জালেস।