• জুলাই ৬, ২০২১
  • শীর্ষ খবর
  • 258
হবিগঞ্জে টিসিবির পণ্য বিক্রি শুরু, মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি

হবিগঞ্জে প্রতিনিধিঃ হবিগঞ্জে সাশ্রয়ী মূল্যে নিত্যপণ্য বিক্রি শুরু করছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। মহামারি করোনা প্রতিরোধে সরকারঘোষিত কঠোর বিধিনিষেধের সময় হাতের কাছে এসব পণ্য পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলছে সাধারণ মানুষ।

মঙ্গলবার (৬ জুলাই) শহরের দুইটি পয়েন্টে টিসিবির পণ্য বিক্রি করা হয়। পণ্য নিতে মানুষের দীর্ঘ লাইন দেখা যায়, যেখানে মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি। পুলিশ সদস্যরাও তাদের সামাল দিতে হিমশিম খাচ্ছেন।

সরেজমিন গিয়ে দেখা যায়, শহরের আরডি হল রোডে টিসিবির পণ্য কিনতে পানির ট্যাংক পয়েন্ট থেকে কালিবাড়ি পর্যন্ত কয়েকশ মানুষ লাইনে দাঁড়ান। এতে নারী ও পুরুষ কারো উপস্থিতির কমতি ছিল না। নারী-পুরুষ পৃথক লাইনে দাঁড়ালেও একে অপরের গাঁ ঘেঁষে দাঁড়ান। দায়িত্বরত পুলিশ সদস্যরা তাদের সামাল দিতে হিমশিম খাচ্ছেন।

জেলা প্রশাসনের ব্যবসা-বাণিজ্য শাখার দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট আমেনা খাতুন জানান, জেলায় মোট ১২ জন ডিলারের মাধ্যমে টিসিবির পণ্য বিক্রি করা হচ্ছে। মঙ্গলবার শহরের শায়েস্তানগর ও আরডি হল রোডে দু’টি পয়েন্টে পণ্য বিক্রি করা হয়।

স্বাস্থ্যবিধির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, পুলিশ দেয়া হয়েছে। তবুও বিষয়টি খবর নিয়ে দেখা হবে।

জেলা প্রশাসনের মিডিয়া সেলের দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদ মোহাম্মদ ইব্রাহীম জানান, খবর নিয়ে স্বাস্থ্যবিধি মানার বিষয়টি নিশ্চিত করতে ব্যবস্থা নেয়া হবে।