• জুলাই ২৬, ২০২১
  • শীর্ষ খবর
  • 190
দক্ষিণ সুরমায় আতিকের নির্বাচনী কার্যালয় ভাঙচুরের অভিযোগ

নিউজ ডেস্কঃ সিলেট-৩ আসনের আওতাভুক্ত এলাকা দক্ষিণ সুরমায় জাতীয় পার্টির মনোনীত প্রার্থী আতিকুর রহমান আতিকের নির্বাচনী কার্যালয়ে হামলা ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২৬ জুলাই) দক্ষিণ সুরমার বদিকোনায় দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। হামলার সময় জাতীয় পার্টির দুই সমর্থক আহত হন। খবর পেয়ে থানাপুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা গেছে, সোমবার দুপুর ১২টার দিকে দক্ষিণ সুরমার বদিকোনার আতিকুর রহমান আতিকের নির্বাচনী কার্যালয়ে স্থানীয় বুরহানের নেতৃত্বে ১০/১২ জন যুবক উপস্থিত হয়ে চাঁদা দাবি করে। এসময় কার্যালয়ে থাকা জাতীয় পার্টির সমর্থক সুমন ও মুন্না প্রতিবাদ করলে বুরহান এবং তার সহযোগিরা হামলা করে কার্যালয়ে ভাঙচুর চালায়। এসময় সুমন ও মুন্না আহত হন। হামলাকারীদের সঙ্গে রামদাসহ দেশীয় অস্ত্র ছিলো বলে অভিযোগ রয়েছে।

জাতীয় পার্টির সমর্থকরা অভিযোগ করে বলেন, বুরহানের সঙ্গে হামলা ও ভাঙচুরে স্থানীয় সামাদ, ফরহাদ, মুসলিম , শাহনাজ, পারভেজ, মামুন ও শাকিলসহ ১০/১২ জন যুবক ছিলেন।

এ বিষয়ে জাতীয় পার্টির সমর্থকরা থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

এ প্রসঙ্গে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, ওখানে দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে শুনে পুলিশ দ্রুত উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করে। এ বিষয়ে থানায় কেউ কোনো অভিযোগ দেয়নি। দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।