• জুলাই ২৯, ২০২১
  • শীর্ষ খবর
  • 297
সুনামগঞ্জে ঘর থেকে তরুণের লাশ উদ্ধার

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জ সদর উপজেলার সৈয়দপুর গ্রামে নিজ বাড়ি থেকে নূর আলম (২৮) নামের এক তরুণের লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে ঘরে তাঁর লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন পরিবারের লোকজন। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।

নূর আলম ওই গ্রামের আবদুল মান্নানের ছেলে। পরিবারের অভিযোগ, পূর্বশত্রুতার জেরে নূর আলমকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, ঘরের পাশে নূর আলমের প্রসাধনী পণ্যের একটি দোকান আছে। গতকাল বুধবার রাতের খাবার খেয়ে নিজের ঘরে ঘুমাতে যান নূর আলম। ঘরে তিনি একাই ছিলেন। তাঁর স্ত্রী ও দুই সন্তান ছিল শ্বশুরবাড়ি। আজ বৃহস্পতিবার সকালে পরিবারের অন্যরা তাঁকে ডাকতে গিয়ে দেখেন, ঘরের জানালা ভাঙা এবং ঘরের ভেতরে নূর আলমের মৃতদেহ পড়ে আছে। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

নূর আলমের ছোট ভাই সুজন মিয়া বলেন, তাঁর ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। গ্রামে গত বছর একটি সালিসে তাঁর মামা নূরুল ইসলামকে পিটিয়ে হত্যা করে একটি পক্ষের লোকজন। পরে এ নিয়ে থানায় হত্যা মামলা হয়। ওই পক্ষ মামলা তুলে নিতে তাঁদের নানাভাবে হুমকি দিচ্ছিল। এ নিয়ে নূর আলমের সঙ্গে তাঁদের কথা-কাটাকাটিও হয়েছে। নূর আলমের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তাঁকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান বলেন, প্রাথমিকভাবে তাঁদের ধারণা, এটি আত্মহত্যা। লাশের পাশে একটি ওড়নাও পাওয়া গেছে। এরপরও প্রকৃত কারণ জানতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।