• আগস্ট ২৯, ২০২১
  • শীর্ষ খবর
  • 226
সিলেট-৩ উপ নির্বাচন: গ্রামের মানুষ সিদ্ধান্ত নিতে কখনো ভুল করবে না: শফি চৌধুরী

নিউজ ডেস্কঃ সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক এমপি শফি আহমদ চৌধুরী বলেন, গ্রামের মানুষ এখন অনেক সচেতন। সিদ্ধান্ত নিতে তারা কখনো ভুল করবে না। লোকজনকে ভুল বুঝিয়ে ভাঁওতাবাজির মাধ্যমে ভোট হরণের প্রচেষ্টা দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জবাসী প্রত্যাখ্যান করবে ইনশাআল্লাহ। আমি দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জবাসীর জন্য দীর্ঘ তিনযুগের বেশি সময় ধরে কাজ করছি। আমার প্রতিদ্বন্ধী যারা তারা এই অঞ্চলের মানুষের জন্য জনকল্যাণমুখী একটি কাজও দেখাতে পারবে না। নির্বাচন এলে উড়ে এসে জুড়ে বসে জনগণের সমর্থন আদায়ের চেষ্টা করেন। সাধারণ মানুষ এমনসব বসন্তের কোকিলদের আগামী ৪ সেপ্টেম্বর উপ নির্বাচনে নিশ্চয়ই জবাব দিবেন।

সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজারের হরিণাতপুর, জালালপুর ইউনিয়নের খতিরা এবং তেতলী ইউনিয়নে কয়েকটি পথ সভা ও উঠান বৈঠকে শফি আহমদ চৌধুরী এসব কথা বলেন। রোববার (২৯ আগস্ট) দিনব্যাপী তিনি এসব এলাকায় পথ সভা ও উঠান বৈঠক করেন।

শফি চৌধুরী বলেন, কেউ ব্যাংক লোণ নিয়ে আবার কেউ ব্যাংক লুটপাটকারীদের সাথে নিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। উন্নয়নের কথা বলছেন। আমি এসব বিশ্বাস করি না। আমি মানুষের জন্য যা করেছি তাই বলে বেড়াই। নিশ্চয়ই সিলেট-৩ আসনের বাসিন্দারা এ বিষয়টি বিবেচনা করবেন। তিনি গণতন্ত্র প্রতিষ্ঠা করতে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের বিকল্প নেই উল্লেখ করে আসন্ন এই উপ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য নির্বাচন কমিশনের প্রতি আহবান জানান।

এই গণসংযোগকালে তার সাথে এলাকার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, যুব সমাজ সহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।