• অক্টোবর ৭, ২০২১
  • শীর্ষ খবর
  • 435
ওসমানী হাসপাতালে অভিযান, অবৈধ পার্কিং ও স্ট্যান্ড উচ্ছেদ

নিউজ ডেস্কঃ সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। অভিযানে হাসপাতাল এলাকায় দীর্ঘদিন ধরে গড়ে তোলা অবৈধ পার্কিং এবং অ্যাম্বুলেন্স স্ট্যান্ড উচ্ছেদ করা হয়।

আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে এই অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিন।

জানা গেছে, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের প্রবেশপথের ঠিক ডানপাশে দীর্ঘদিন ধরে অবৈধ পার্কিং গড়ে তোলা হয়েছিল। এ পার্কিং ঘিরে প্রতিদিন হাজার হাজার টাকা লুটে নিচ্ছিল একটি চক্র।

এছাড়া হাসপাতাল এলাকায় অবৈধ অ্যাম্বুলেন্স স্ট্যান্ড নিত্যদিনকার সমস্যা। হাসপাতালে আসা রোগীদের ভাগিয়ে নিতে চলে এসব অ্যাম্বুলেন্সের সাথে জড়িতদের অপতৎপরতা।

অবৈধ পার্কিং ও স্ট্যান্ড উচ্ছেদের দাবি ছিল দীর্ঘদিনের। অবশেষে আজ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের নিয়ে অভিযানে নামে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

অভিযানে একটি বুলডোজার দিয়ে অবৈধ পার্কিং গুড়িয়ে দেওয়া হয়। একইসাথে অবৈধ অ্যাম্বুলেন্স স্ট্যান্ডও উচ্ছেদ করা হয়। এ সময় নির্দেশনা না মানায় একটি সিএনজি অটোরিকশা জব্দ করে আভিযানিক দল।

অভিযানের বিষয়ে ঘটনাস্থলে কোনো বক্তব্য দেননি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিন।

পরে তার মোবাইল ফোন নাম্বারে কল করা হলেও তিনি রিসিভ করেননি। অবশ্য খানিক পরে তিনি কলব্যাক করেন। অভিযানের বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, ‘উচ্ছেদ অভিযান হয়েছে। কাউকে জরিমানা করা হয়নি।’