• নভেম্বর ২১, ২০২১
  • লিড নিউস
  • 326
সুরমা নদীতে ডুবে যাওয়া ‘টিকটকারের’ মিলছে না খোঁজ!

নিউজ ডেস্কঃ সিলেটে টিকটক ভিডিও বানাতে গিয়ে নগরীর কাজিরবাজার এলাকায় সুরমা নদীতে পড়ে ডুবে যাওয়া কিশোরের খোঁজ মেলেনি। টানা দুইদিন ধরে অভিযান চালিয়েও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন সিলেট সদরের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. বেলার হোসেন।

জানা গেছে, গতকাল শনিবার বেলা ২টার দিকে কাজিরবাজার সেতুতে টিকটক ভিডিও বানাচ্ছিল কয়েকজন শিশু-কিশোর। ওই সময় সেতুর রেলিংয়ে ওঠে পড়া এক কিশোর অসতর্কতায় নিচে সুরমা নদীতে পড়ে যায়। পড়ার পর সে তলিয়ে যায়।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা সন্ধ্যা অবধি উদ্ধার অভিযান চালান। কিন্তু পাওয়া যায়নি ওই কিশোরকে।

আজ রোববার সকাল থেকে ফের উদ্ধার অভিযান শুরু করেছে ফায়ার সার্ভিস। তবে বেলা ১২টা অবধি কোনো খোঁজ মেলেনি ওই কিশোরের। এছাড়া ওই কিশোরের পরিচয়ও জানা সম্ভব হয়নি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন সিলেট সদরের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. বেলার হোসেন সিলেটভিউকে বলেন, ওই কিশোরের খোঁজে আজও উদ্ধার অভিযান চলছে। তবে তার খোঁজ পাওয়া যাচ্ছে না। তার পরিচয়ও নিশ্চিত হওয়া যায়নি।

উদ্ধার অভিযানে থাকা ফায়ার সার্ভিসের কর্মী মামুন বলেন, ‘নদীতে সামান্য স্রোত আছে। তবে এ স্রোতে কেউ বেশিদূর ভেসে যাবে না। ওই কিশোর কাল নদীতে পড়েছে। স্বাভাবিকভাবে তার বেঁচে থাকার কথা নয়। কিন্তু এখনও মরদেহ ভেসে ওঠেনি। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।’