• ডিসেম্বর ৬, ২০২১
  • শীর্ষ খবর
  • 247
তাবলিগের জন্য বেরিয়ে ২১ দিন ধরে নিখোঁজ চার যুবক

নিউজ ডেস্কঃ সিলেটের ওসমানীনগর থেকে তাবলিগের জন্য বেরিয়ে ৪ যুবক ২১ দিন ধরে বাড়িতে ফেরেননি। তাঁদের ব্যবহৃত মুঠোফোনও বন্ধ আছে। চারজনের মধ্যে একজন বিশ্ববিদ্যালয় ও দুজন মাদ্রাসার শিক্ষার্থী। অপরজন একটি শরীরচর্চা কেন্দ্রের প্রশিক্ষক।

নিখোঁজ যুবকদের একজন ওসমানীনগর উপজেলার দয়ামীর গ্রামের শেখ আহমদ মামুন (২৩)। তিনি বেসরকারি লিডিং ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। একই গ্রামের মাদ্রাসাছাত্র হাসান সায়িদ (২৪) ও সাইফুল ইসলাম (২৪) এবং শরীরচর্চা কেন্দ্রের প্রশিক্ষক সাদিকুর রহমান (৩৩)।

নিখোঁজ যুবকদের ব্যাপারে গত ২৭ নভেম্বর ওসমানীনগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন শেখ আহমদ মামুনের বাবা শেখ শামসুল হক। তাঁর সঙ্গে হাসান সায়িদ, সাইফুর ইসলামের বাবা ও সাদিকুর রহমানের চাচা উপস্থিত ছিলেন।

থানা-পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৫ নভেম্বর বেলা ১১টার দিকে তাবলিগ জামাতে যাওয়ার কথা বলে চার যুবক নিজ নিজ বাড়ি থেকে বের হন। কয়েক দিন পর পরিবারের পক্ষ থেকে তাঁদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে সবার মুঠোফোন নম্বর বন্ধ পাওয়া যায়। পুলিশ তাবলিগ জামাতে যোগ দেওয়া বিভিন্ন মাধ্যমে খবর নিয়েও চার যুবকের সন্ধান পায়নি।

নিখোঁজ শেখ আহমদ মামুনের বাবা শেখ শামসুল হক বলেন, তাঁর ছেলেসহ নিখোঁজ চারজন একসঙ্গে চলাফেরা করতেন। তাঁর ছেলে মামুন প্রথমবার তাবলিগে যোগ দেওয়ার জন্য বেরিয়েছিলেন। তবে অন্য তিনজন এর আগেও তাবলিগে গিয়েছিলেন কি না, জানা নেই।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাঈন উদ্দিন বলেন, সম্ভাব্য সব স্থানে সন্ধান চালানো হয়েছে। আশা করা হচ্ছে, নিখোঁজ যুবকদের ব্যাপারে কোনো না কোনো তথ্য পাওয়া যাবে।