• ডিসেম্বর ১৮, ২০২১
  • শীর্ষ খবর
  • 295
সিলেটে বিএনপির সমাবেশে চেয়ার ছোড়াছুড়ি

নিউজ ডেস্কঃ সিলেটে বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির উদ্যোগে আয়োজিত সমাবেশে দুপক্ষের মধ্যে চেয়ার ছোড়াছুড়ি ও পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে। শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরের দিকে রেজিস্ট্রারি মাঠে এ ঘটনা ঘটে।

এ সময় সমাবেশস্থলের সামনের আসনে বসা নিয়ে এক পক্ষ অন্য পক্ষকে চেয়ার নিয়ে ধাওয়া করলে উত্তেজনা পাশের রাস্তা পর্যন্ত ছড়িয়ে পড়ে। এ সময় আশপাশের সুরমা মার্কেট ও তালতলা এলাকারা ব্যবসায়ীরা আতঙ্কে দোকানপাট লাগিয়ে দেন। অন্য পক্ষও চেয়ার নিয়ে প্রথম ধাওয়াকারীদের দিকে ধেয়ে যায়। পরে বিএনপির শীর্ষ নেতাদের আধা ঘণ্টার প্রচেষ্টায় পরিস্থিতি শান্ত হয়।

এর আগে সমাবেশে যোগ দিতে শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরে বিমানে করে সিলেটে আসেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ চার শীর্ষ নেতা।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন মির্জা ফখরুল।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বিএনপি স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্‌যাপন জাতীয় কমিটির আহ্বায়ক ও জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ (বীর বিক্রম), বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির সদস্যসচিব বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

সমাবেশে সভাপতিত্ব করছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন সিলেট বিভাগীয় সমন্বয় কমিটির আহ্বায়ক ও মেয়র আরিফুল হক চৌধুরী। সমাবেশ সঞ্চালনা করছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন সিলেট বিভাগীয় সমন্বয় কমিটির সদস্যসচিব ডা. সাখাওয়াত হাসান জীবন।