• ডিসেম্বর ১৯, ২০২১
  • লিড নিউস
  • 340
সিলেটে ১১ ঘণ্টার ব্যবধানে নারীসহ দুজনের লাশ উদ্ধার

নিউজ ডেস্কঃ সিলেটে পৃথক স্থানে ১১ ঘণ্টার ব্যবধানে এক নারীসহ দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। দুজনেরই বয়স প্রায় ৫০। তবে কারোরই নাম-পরিচয় পাওয়া যায়নি।

রোববার বেলা ১১টার দিকে নগরের ধোপাদিঘীর পাড় এলাকায় প্রাণিসম্পদ অধিদপ্তরের স্টাফ কোয়ার্টারের সামনে এক ব্যক্তির লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। এ সময় জাতীয় জরুরি সেবা নম্বর ‘৯৯৯’ ফোন দেন তাঁরা। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

পুলিশ জানায়, নিহত ব্যক্তির নাম–পরিচয় পাওয়া যায়নি। তাঁর বয়স আনুমানিক ৫০ বছর। নিহতের পরিচয় জানতে গোয়েন্দা সংস্থার ক্রাইম সিন ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিআইবি) পৃথক দল ঘটনাস্থলে গিয়ে নিহতের আঙুলের ছাপ ও চোখের আইরিশ সংগ্রহ করেছে।

পুলিশ আরও জানায়, নিহত ব্যক্তির লাশ ‘আধা ঝোলানো’ অবস্থায় ছিল। তবে এটা খুন না আত্মহত্যা, সেটি তদন্ত করা হচ্ছে।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, ‘নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া না গেলেও নিশ্চিত করে বলা যাচ্ছে না, হত্যা না আত্মহত্যা। আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছি।’

এদিকে শনিবার রাত ১২টার দিকে সিলেট শহরতলির টুকেরবাজার এলাকায় এক নারীকে পড়ে থাকতে দেখে পুলিশকে জানান স্থানীয় লোকজন। পরে ঘটনাস্থলে জালালাবাদ থানা-পুলিশ উপস্থিত হয়ে তাঁর মরদেহ উদ্ধার করে রাতেই সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ওই নারী ভবঘুরে অবস্থায় এলাকায় ঘোরাফেরা করতেন।

জালালাবাদ থানার পরিদর্শক (তদন্ত) আবু খালেদ মামুন জানান, নিহত নারীর লাশ সিলেট এম এ জি ওসমানী হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পরিচয় শনাক্তের জন্য চেষ্টা অব্যাহত আছে।