• মার্চ ৭, ২০২২
  • লিড নিউস
  • 301
অবশেষে সিলেট থেকে উড়াল দিলেন বিমানের ২৬৫ যাত্রী

নিউজ ডেস্কঃ যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় গতকাল রোববার সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট বাতিল হয়ে যায়। এক‌ দিন পর আজ সোমবার বেলা ১১টা ২৫ মি‌নিটে বাংলাদেশ বিমানের আরেক‌টি ফ্লাইটে ওই বিমানের যাত্রীরা যুক্তরাজ্যের উদ্দেশে উড়াল দিয়েছেন।

গতকাল সকাল ১০টায় বাংলাদেশ বিমানের বি‌জি-২০১ ফ্লাইটটি ২৬৫ জন যাত্রী নিয়ে লন্ডনের হিথ্রো বিমানবন্দরের উদ্দেশে উড্ডয়নের কথা ছিল, তবে ইঞ্জিন বিকল হওয়ায় সেটি আর ওড়েনি।

বিমানবন্দর সূত্রে জানা যায়, গতকাল বিমানের পাখার সঙ্গে পা‌খির ধাক্কা লেগে বিমানে যান্ত্রিক ত্রু‌টি দেখা দেয়। এতে ওই ফ্লাইটের যুক্তরাজ্যগামী যাত্রীরা দিনভর ভোগা‌ন্তির শিকার হন। পরে বাংলাদেশ বিমান কর্তৃপক্ষ ওই ফ্লাই‌ট বা‌তিল ঘোষণা করে। এ সময় যাত্রীদের মধ্যে যাঁরা বা‌ড়ি ফিরতে ইচ্ছুক, তাঁদের বা‌ড়িতে পা‌ঠিয়ে দেওয়ার ব্যবস্থা করা হয়। অন্যদিকে যাঁরা বা‌ড়ি ফেরেন‌নি, তাঁদের জন্য হোটেলের ব্যবস্থা করা হয়।

পরে বা‌তিল ফ্লাইটের যাত্রীদের আজ সকাল ১০টায় ওসমানী আন্তর্জা‌তিক বিমানবন্দর থেকে অন্য একটি ফ্লাইটে যুক্তরাজ্য নেওয়ার কথা জা‌নিয়ে‌ছিল বিমান কর্তৃপক্ষ। তবে বিকল্প ফ্লাইটও বিলম্বিত হয়ে বেলা ১১টা ২৫ মি‌নিটে সিলেট থেকে ছেড়ে যায়।
বিজ্ঞাপন

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ বলেন, বা‌তিল ফ্লাইটের যান্ত্রিক ত্রু‌টি গতকাল রাতেই সমাধান করা হয়েছিল। পরে আজ সকালে ওই বিমান ঢাকায় ফিরে গেছে। গতকাল বা‌তিল ফ্লাইটের যাত্রীদের বাংলাদেশ বিমানের অন্য এক‌টি ফ্লাইটের মাধ্যমে যুক্তরাজ্যে পাঠানো হয়েছে।