• মার্চ ১০, ২০২২
  • শিক্ষাঙ্গন
  • 404
শাবিপ্রবি কর্মচারী ইউনিয়নে এক পদে দুই সভাপতি!

শাবি প্রতিনিধিঃ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) কর্মচারীদের সংগঠন ‘শাবি কর্মচারী ইউনিয়ন’ এর দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে সমান সংখ্যক ভোট পেয়ে সভাপতির পদে দুইজন প্রার্থী নির্বাচিত হয়েছেন।
তারা হলেন প্রথম বছরের জন্য মো. তাজুল ইসলাম ও দ্বিতীয় বছরের জন্য মো. ছাদেক আহমেদ এবং সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন রমজান আহমদ।

বুধবার (৯ মার্চ) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাচন কমিশনার আতাউর রহমান। এর আগে সকাল সাড়ে ৯টা থেকে বিশ্ববিদ্যালয়ের কর্মচারী ইউনিয়ন কার্যালয়ে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত।

নির্বাচিতদের মধ্যে অন্যরা হলেন সিনিয়র সহ সভাপতি মো. শফিকুর রহমান, সহ-সভাপতি মো. আবু তাহের, যুগ্ম সম্পাদক মো. সামসুল হক, সহ দপ্তর সম্পাদক মোছা. আলেয়া খাতুন, কোষাধ্যক্ষ সুমন মিয়া,সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক মো. রুমেল ইসলাম, প্রচার সম্পাদক শ্রী সুনীল রায়, ক্রীড়া সম্পাদক মো. বাবুল হোসেন।

নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মনোনীত হয়েছেন দপ্তর সম্পাদক নিরঞ্জন বাসপার, সহ কোষাধ্যক্ষ লক্ষণ সমাদ্দর, সহ প্রচার সম্পাদক অনন্ত চন্দ্র দাস। এছাড়াও নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন ১ম আহাম্মদ আলী, ২য় মো. মানিক মিয়া ও ৩য় মো. রাজীব মিয়া।