• এপ্রিল ২৪, ২০২২
  • সিলেট
  • 220
‘জামালপুর-শেরপুর জেলা কল্যাণ সমিতি সিলেট’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিউজ ডেস্কঃ সিলেটস্থ জামালপুর-শেরপুর জেলা জেলা কল্যাণ সমিতির ইফতার ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সিলেট নগরীর মিরেরময়দান এলাকার একটি অভিজাত রেস্টেুরেন্টে উক্ত সভা ও ইফতার অনুষ্ঠিত হয়েছে।

সমিতির আহবায়ক অধ্যাপক ড. মো. নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও সুমন আলীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অধ্যাপক ডা. একে এম সাইদুর রহমান।

প্রভাষক রেজাউল করিম এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভা শুরু হয়। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অধ্যাপক ডা. ছদর উদ্দিন আহমদ, অধ্যাপক ডা: নজরুল ইসলাম ভুইয়া, অধ্যাপক ডা. মোজাম্মেল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অধ্যাপকডা: মোশারফ হোসেন, অধ্যাপকডা. শফিকুল ইসলাম, ড. জহুরুল ইস লাম, এন এস আই এর অতিরিক্ত পরিচালক ওয়াসিউর রহমান।

সভায় সর্বসম্মতিক্রমে আগামী ২ বছরের জন্য অধ্যাপক ডা. মো. নিজাম উদ্দিন কে সভাপতি ও ইঞ্জিনিয়ার আব্দুর রহিম কে সাধারণ সম্পাদক এবং সুমন আলী কে সাংগঠনিক সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ঠ কার্যকরি পরিষদ গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি অধ্যাপক ডা: আফরোজা বেগম শীলা, মো. আলমগীর কবির, যুগ্ম সম্পাদক মো. মনোয়ার হোসেন রুপক, অর্থ সম্পাদক মোহাম্মদ শামীম, ধর্ম ও সমাজকল্যাণ সম্পাদক মো. আবুল কালাম আজাদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. ফরিজুল হক, প্রচার সম্পাদক মো. আব্দুল বারেক মিয়া, কার্যকরী সদস্য মো. মাহবুবুর রহমান, মো. আসাদুল্লাহ আল মামুন, মো. মাহবুব উর রহমান, নয়ন কুমার বিশ্বাস, মো. ওমর ফারুক।

সভা শেষে মোনাজাত পরিচালনা করেন সোলাইমান কবির।