• জুন ২৪, ২০২২
  • লিড নিউস
  • 235
বন্যা নিয়েও বিএনপির অপরাজনীতি: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

নিউজ ডেস্কঃ বিএনপির বিষয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, তারা সহজ ও সোজা পথে হাঁটে না। তারা পদ্মা সেতুর মতো দেশের এত বড় প্রকল্প নিয়েও ষড়যন্ত্রের চেষ্টা করেছিল। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামনে তাদের সকল কুচেষ্টা ব্যর্থ হয়েছে। এবার তারা বন্যার মত মানবিক বিপর্যয় নিয়ে অপরাজনীতি শুরু করেছে।

শুক্রবার দুপুরে সিলেট জেলা স্টেডিয়ামে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

ত্রাণ বিতরণকালে বিএনপিকে উদ্দেশ করে তিনি বলেন, ‘আপনারা সাধারণ মানুষের পাশে দাঁড়ান। তাদের দুঃখ, কষ্ট বুঝেন। এত বড় মানবিক বিপর্যয় নিয়ে অপরাজনীতি করবেন না।’

বন্যায় ক্ষতিগ্রস্তদের উদ্দেশে বলেন, ‘আপনাদের কোনো ভয় নেই। আমরা সবাই আপনাদের পাশে আছি। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের মাঝে এসে মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। আমি তার দেখানো পথেই আমার ব্যক্তিগত তহবিল থেকে এই মানবিক সাহায্য পৌঁছে দিতে এসেছি। এ বিষয়ে আমার সহধর্মিণী খাদিজা রাসেল আমাকে বেশি সহযোগিতা করেছেন।’

যে সব ক্রীড়া পরিবার বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে সেসব পরিবারকেও সহায়তা করার আশ্বাস দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী।

ত্রাণ বিতরণকালে সিলেটের জেলা প্রশাসক মজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী নাসির উদ্দিন খান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন সেলিমসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা স্টেডিয়ামে ত্রাণ বিতরণ শেষে তিনি দক্ষিণ সুরমা ও বালাগঞ্জে আরও ২ হাজার বন্যা দুর্গত মানুষের মাঝেও ত্রাণ বিতরণ করেন।