• আগস্ট ১৭, ২০২২
  • লিড নিউস
  • 198
সিলেট থেকে সুনামগঞ্জের নিখোঁজ হওয়া যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নিউজ ডেস্কঃ সিলেট নগরীর তালতলাস্থ হোটেল শাহবানের একটি কক্ষ থেকে সুনামগঞ্জের বাসস্ট্যান্ড থেকে নিখোঁজ হওয়া যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট কোতোয়ালি থানার ওসি (তদন্ত) মো. ইয়াসিন খান।

বুধবার (১৭ আগস্ট) বিকাল সাড়ে ৩টার দিকে হোটেলের তৃতীয় তলার ৩০৯ নং কক্ষের দরজা ভেঙে সিলিং ফ্যানের সঙ্গে রশি দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়।

জয় ভট্টাচার্য (২৮) নামের ওই যুবক গত ১৫ আগস্ট হোটেল শাহবানের এ কক্ষ ভাড়া নেন। তিনি সুনামগঞ্জ সদর থানার নতুনপাড়া গ্রামের নিশিত ভট্টাচার্যের ছেলে। জয় একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন।

পুলিশ জানায়, জয় ভট্টাচার্য ওষুধ কোম্পানিতে চাকরি করার কারণে মাঝে-মধ্যে হোটেল শাবানে এসে কক্ষ ভাড়া করে থাকতেন। গত মাসেও এভাবে তিনি এ হোটেলে এসে কয়েকদিন থাকেন। গত ১৫ আগস্ট এভাবে হোটেল শাহবানের তৃতীয় তলার ৩০৯ নম্বর কক্ষ ভাড়া নেন জয়। বুধবার সকালে হোটেলের কর্মচারিরা তাঁর দরজায় গিয়ে ডাকাডাকি করলেও তিনি দরজা খুলেননি। দুপুর দেড়টার দিকে ওই কক্ষের জানালার ফাঁক দিয়ে জয়ের দেহ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে হোটেল ম্যানেজার পুলিশে খবর দেন। কোতোয়ালি থানাপুলিশ হোটেলে এসে বিকাল সাড়ে ৩টার দিকে কক্ষের দরজা ভেঙে লাশ উদ্ধার করে।

কোতোয়ালি থানার ওসি (তদন্ত) মো. ইয়াসিন খান বলেন, লাশ উদ্ধারের পর জয়ের মুঠোফোন থেকে নাম্বার খুঁজে নিয়ে তার ভাইকে খবর দেওয়া হয় এবং খবর পেয়েই তিনি চলে এসেছেন। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হবে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।