• অক্টোবর ৩, ২০২২
  • শীর্ষ খবর
  • 199
সুনামগঞ্জে চারটি ব্যাগে কৌশলে রাখা ১ মণ গাঁজাসহ গ্রেপ্তার ২

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের ধর্মপাশায় এক মণ গাঁজাসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার সকাল ছয়টার দিকে উপজেলার সদর বাজারের লঞ্চঘাট থেকে এ মাদক উদ্ধার করা হয়। এ ঘটনায় ধর্মপাশা থানার উপপরিদর্শক সোহেল মাহমুদ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা করেছেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন তুহিন মিয়া (২৮) ও ফাতেমা আক্তার (২৫)। তাঁদের মধ্যে তুহিন মিয়া ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার দজনগর গ্রামের বাসিন্দা এবং ফাতেমা একই উপজেলার বিঞ্চাহরি গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, গতকাল রোববার দিবাগত রাতে সুনামগঞ্জ জেলা সদর লঞ্চঘাট থেকে তুহিন ও ফাতেমা বিপুল পরিমাণ গাঁজা নিয়ে ধর্মপাশা বাজার লঞ্চঘাটের উদ্দেশে রওনা দেন। গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোরে ধর্মপাশা থানার পুলিশ ধর্মপাশা লঞ্চঘাটে গিয়ে অবস্থান নেন। সকাল পৌনে ছয়টার দিকে লঞ্চটি ধর্মপাশা বাজার লঞ্চঘাটে পৌঁছায়। এ সময় তুহিন ও ফাতেমার সঙ্গে থাকা দুটি লাগেজ ও দুটি কাপড়ের ব্যাগ থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় এক মণ গাঁজা জব্দ করা হয়।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান বলেন, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তুহিন মিয়া ও ফাতেমা আক্তার নিজেদেরকে মাদক ব্যবসায়ী বলে স্বীকার করেছেন। এ ঘটনায় দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে। তাঁদেরকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।