• নভেম্বর ২১, ২০২২
  • বিজ্ঞপ্তি
  • 256
যুক্তরাজ্য যাত্রায় নিয়ামুলকে লেকসিটি ওয়েলফেয়ার সোসাইটির বিদায় সংবর্ধনা

নিউজ ডেস্কঃ সিলেট নগরীর লেকসিটি ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক নিয়ামুল ইসলাম খানের যুক্তরাজ্য যাত্রা উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার (১৮ নভেম্বর) রাতে সোসাইটির অস্থায়ী কার্যালয়ে বিদায় সংবর্ধনা হয়।

সোসাইটির সভাপতি মো. আবদুস শুকুরের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আবদুল জব্বার শাহীর সঞ্চালনায় সংবর্ধনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেকসিটি ওরেলফেয়ার সোসাইটির উপদেষ্টা ও ইসলামী ব্যাংক বাংলাদেশের সিলেট শাখার ভাইস নুরুজ্জামান।

সংবির্ধত নিয়ামুল ইসলাম খানের যুক্তরাজ্য যাত্রায় শুভকামনা জানিয়ে বক্তব্য দেন, সোসাইটির সহসভাপতি ডা. হোসাইন আহমদ, হাজি আবুল কালাম, জসিম উদ্দিন, বেলায়েত হোসেন, কবির উদ্দিন, হাফিজ আলবাব মাহমুদ, আলতাফ হোসেন প্রমুখ। অনুষ্ঠানে নিয়ামুল ইসলাম খানকে লেকসিটি ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে একটি বিদায় সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

লেকসিটি আবাসিক এলাকার বাসিন্দা নিয়ামুল ইসলাম খান বাংলাদেশ পরিবেশ বাঁচাও আন্দোলন (বাপা) সিলেট শাখার কোষাধ্যক্ষসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত। প্রথম আলো বন্ধুসভা এমসি কলেজ শাখার সংগঠক থাকার সময় কিছু দিন সাংবাদিকতাও করেছেন। ২০০৮ সালে প্রথম আলোর আলোকচিত্রী পদ থেকে ইস্তফা নিয়ে সৌদিআরবে গিয়ে একটি তেল কোম্পানির অধীন চাকরি করেন। পরে সেখানে স্বতন্ত্রভাবে ব্যবসা করে ২০১৬ সালে দেশে ফেরেন। ২২ নভেম্বর তিনি স্থায়ীভাবে বসবাসের জন্য যুক্তরাজ্য যাচ্ছেন।