• নভেম্বর ২১, ২০২২
  • শীর্ষ খবর
  • 245
সিলেট সদর উপজেলা তাঁতী লীগের পূর্নাঙ্গ কমিটি অনুমোদন

নিউজ ডেস্ক: বাংলাদেশ তাঁতী লীগ সিলেট সদর উপজেলা শাখার পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে। গত রোববার সিলেট জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক সুজন দেবনাথ কমিটি অনুমোদন করেন। গতকাল সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় তাঁতী লীগ সিলেট সদর উপজেলা শাখার নেতৃবৃন্দ।

আগামী দুই বছরের জন্য গঠিত কমিটির সভাপতি করা হয়েছে দিলওয়ার হোসেনকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে মো. কামাল হোসেনকে। ৪১ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্যদের মধ্যে আট সহসভাপতি হলেন, শাহজাহান আহমদ, মাসুম আহমদ, মো. নজরুল ইসলাম, মো. জামাল মিয়া, মো. নুর মিয়া, মীর মো. জগলু মিয়া, আমজাদ হোসেন ও মো. আফরোজ মিয়া।

কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে তিনজনকে। তারা হলেন, মো. ইউনুস আলী, শামীম আহমদ। কমিটির অন্যান্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক, মনির উদ্দিন, দুলন দেবনাথ ও কাইয়ুম তালুকদার। অর্থ সম্পাদক ফয়সল আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক, মো. শামীম আহমদ, দপ্তর সম্পাদক, রুবেল আহমদ, তথ্য ও গবেষনা সম্পাদক, আব্দুস সালাম, আইন বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম, সমবায় ও তাঁত শিল্প উন্নয়ন বিষয়ক সম্পাদক, খুর্শেদ আলম, বিজ্ঞান বিষয়ক সম্পাদক, মো. জামাল উদ্দিন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, রাব্বি চৌধিরী, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক, সঞ্চিতা রানী ঘোষ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, শাহ রুহেল আহমদ, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক, রেদওয়ান আহমদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, আনিছ মিয়া, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক, রাজা মিয়া, প্রশিক্ষণ ও পরিকল্পনা সম্পাদক সোহেল আহমদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, মো. রাসেল আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক মো. তৈয়বুর রহমান, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জাকির হোসেন, উপদপ্তর সম্পাদক জুয়েল আহমদ।