• নভেম্বর ২৪, ২০২২
  • শীর্ষ খবর
  • 120
প্রধানমন্ত্রীর তহবিল থেকে গরীব রোগীদের মধ্যে দশলক্ষ টাকার চেক বিতরণ

নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল থেকে রোগাক্রান্ত ব্যক্তিদের চিকিৎসার জন্য বরাদ্দকৃত দশলক্ষ ত্রিশ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। এসময় সিলেট জেলা পরিষদের সদস্য আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবার প্রচেষ্টায় প্রাপ্ত অর্থের অনুদানের চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদ কার্যালয়ে চেক বিতরণ করা হয়।

জেলা পরিষদের সদস্য এবং জেলা মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

অনুষ্ঠানে নাসির উদ্দিন খান বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এ দেশের গরীব অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন্য রাজনীতি করেন। এই দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী দেশের অসহায়, দরিদ্র ও অসুস্থ মানুষের প্রতি সর্বদা আন্তরিক। অসুস্থ মানুষদের সুস্থ করতে চিকিৎসা বাবদ অনুদান প্রদান করা মহতী উদ্যোগ।

জেলা পরিষদের সদস্য মোহাম্মদ মতিউর রহমান ও জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক, জেলা পরিষদের সদস্য মোস্তাক আহমদ পলাশ এর যৌথ সঞ্চালনায় সূচিত অনুষ্ঠানে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সিসিক কাউন্সিলর অ্যাডভোকেট সালমা সুলতানা, সাধারণ সম্পাদক হেলেন আহমদ, জেলা পরিষদের সদস্য মাওলানা মো. মোছাদ্দিক আহমদ, সদস্য মনিজা বেগম, জাদু শিল্পী ও সাংবাদিক আহমদুল হক চৌধুরী বেলাল, সাবেক জেলা পরিষদের সদস্য সাজনা সুলতানা হক চৌধুরী, দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদ নবীগঞ্জ উপজেলার সভাপতি সাবেক ছাত্রনেতা মুহিতুর রহমান রনি, জেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী মাধুরী গুণ, যুব সংগঠক আফিকুর রহমান আফিক প্রমুখ।