• নভেম্বর ২৪, ২০২২
  • শীর্ষ খবর
  • 112
সিলেটবাসীর প্রতি জেলা বিএনপির কৃতজ্ঞতা

নিউজ ডেস্ক: জনতার ন্যায্য দাবী আদায়ের লক্ষ্যে গত ১৯ নভেম্বর বিএনপির ডাকে সিলেট বিভাগীয় গণসমাবেশ সফল করায় সিলেটবাসীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী। গতকাল বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন নেতৃবৃন্দ।

বিবৃতিতে জেলা বিএনপি নেতৃবৃন্দ বলেন, বিএনপি জনগণের দল, তাই জনগণের কথা বলে। চলমান গণতান্ত্রিক আন্দোলনের অংশ হিসেবে সিলেটে বিএনপির গণসমাবেশে সাধারণ মানুষ বাঁধ ভাঙা জোয়ারের মত অংশী নিয়ে গণসমাবেশকে জনসমুদ্রে পরিণত করে। তাই সিলেট জেলা বিএনপি সিলেটবাসীর কাছে চিরকৃতজ্ঞ। গণসমাবেশের জনস্রোত প্রমাণ করেছে সিলেটের মাটি বেগম খালেদা জিয়ার ঘাটি, সিলেটের মাটি আগামীর তারেক রহমানের ঘাটি। সিলেটবাসী প্রমাণ করে দিয়েছেন তাঁরা আর এই ফ্যাসিস্ট সরকারকে ক্ষমতায় দেখতে চান না।

বিবৃতিতে জেলা বিএনপি নেতৃবৃন্দ গণসমাবেশ সফল করতে দীর্ঘ প্রায় তিন সপ্তাহ থেকে সিলেটের বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্থরের নেতাকর্মীরা অক্লান্ত পরিশ্রম করে এই সমাবেশকে বাস্তবায়ন করার সকল নেতাকর্মীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন যে, বিগত দিনের ন্যায় আগামী দিনেও চলমান গণতান্ত্রিক আন্দোলনে সিলেটবাসী বিএনপির সাথে থাকবে।