• নভেম্বর ২৭, ২০২২
  • খেলাধুলা
  • 194
বাংলাদেশি আর্জেন্টাইন ভক্তদের উন্মাদনা ফিফার টুইটারে

ক্রীড়া ডেস্কঃ একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের জায়ান্ট স্ক্রিনে খেলার দেখার ভিডিও শেয়ার করেছে ফিফা। টুইটারে ভিডিওটি ১২ লাখেরও বেশি মানুষ দেখেছে।

ক্রিকেটে বাংলাদেশ বিশ্বকাপের মতো বড় আসরে খেলার সু্যোগ পেলেও ফুটবলে তা এখনও হয়ে উঠেনি। ফিফা বিশ্বকাপ নিয়ে বাংলাদেশের সমর্থকদের মাতামাতি দেখে মনে হতেই পারে ব্রাজিল-আর্জেন্টিনা এ দেশেরই অংশ।

বিশ্বকাপের মতো বড় মঞ্চে বাংলাদেশ খেলার সু্যোগ না পেলেও ফুটবলের উন্মাদনা নজর কেড়েছে ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ফিফার। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের জায়ান্ট স্ক্রিনে খেলার দেখার ভিডিও শেয়ার করেছে ফিফা। টুইটারে ভিডিওটি ১২ লাখেরও বেশি মানুষ দেখেছে।

ফিফা ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখে, ‘এটাই ফুটবলের শক্তি।’

মধ্যরাতে বিশ্ববিদ্যালয়য়ের হল রুমে ম্যাচটি উপভোগ করতে উপস্তিত ছিলেন কয়েক শ ফুটবল সমর্থক। ভিডিওতে দেখা যায় মেসি গোল করার সঙ্গে সঙ্গেই সবাই উল্লাসে মেতে উঠছেন। সমর্থকদের প্রিয়দল ও সুপারস্টার মেসি গোল করার আনন্দে লাফিয়ে ওঠেন।

আর্জেন্টিনা ও মেক্সিকোর ম্যাচটি কাতারের লুসাইল স্টেডিয়ামে বাংলাদেশ সময়ে রোববার রাত ১টায় অনুষ্ঠিত হয়। ওই ম্যাচে মেক্সিকোর বিপক্ষে ২-০ গোলে জয়ে পেয়েছে লিওনেল মেসির দল। দুই গোলের একটি করেন ৭ বারের ব্যালন ডর জয়ী মেসি ও অন্যটি করেন বিশ্বকাপে প্রথম বার খেলতে আসা তরুণ রারকা এনজো ফার্নান্দেস।

এর আগে ২০১৮ সালেও রাশিয়া বিশ্বকাপেও ফিফার ভেরিফাড ফেসবুক পেজে স্বীকৃতি পেয়েছিল বাংলাদেশি সমর্থকদের উন্মাদনার ছবি।