• ডিসেম্বর ৫, ২০২২
  • খেলাধুলা
  • 212
মাঠে ফেরার আগে চুলের রং পাল্টালেন নেইমার

স্পোর্টস ডেস্ক: সার্বিয়ার বিপক্ষে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচেই চোট পেয়ে এরপর গ্রুপ পর্বের বাকি ম্যাচগুলোতে আর খেলতে পারেননি ব্রাজিলিয়ান তারকা নেইমার। সম্ভাবনা প্রবল, নকআউট পর্বের প্রথম ম্যাচ দিয়ে আবার মাঠে ফিরতে যাচ্ছেন তারকা এ ফরোয়ার্ড।

দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ম্যাচের আগে প্রস্তুতিতে নিজেকে ঝালিয়ে নিয়েছেন নেইমার। ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগে সেরে নিয়েছেন নিজের রূপচর্চাও। শেষ ষোলর ম্যাচটিতে মাঠে নামার আগে চুলের রং বদলেছেন তারকা ফরোয়ার্ড। সোমবার বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় দোহার স্টেডিয়াম ৯৭৪-এ দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ম্যাচটিতে মাঠে নামবে নেইমারের ব্রাজিল।

এবারের বিশ্বকাপে মাঠে নামার আগে চুলে নতুন ছাঁট দিয়েছিলেন নেইমার। সার্বিয়ার বিপক্ষে ম্যাচে তাকে সেই ছাঁটে মাঠেও দেখা গেছে। শেষ ষোলোয় ফেরার আগে এবার নিজের হেয়ার স্টাইলিস্ট নারিকোর শরণাপন্ন হয়েছেন পিএসজি তারকা। চুলের রং পাল্টে নতুন রূপে নামতে যাচ্ছেন বিশ্ব আসরের মঞ্চে।

ব্রাজিলের সংবাদমাধ্যম গ্লোবো জানিয়েছে, দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ম্যাচের আগে চুলে প্লাটিনাম রং করেছেন নেইমার। তাতে তার নতুন ‘আউটলুক’ এর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নারিকো। নেইমারের বহু বছরের ব্যক্তিগত এই হেয়ার স্টাইলিস্ট ইনস্টাগ্রামে নেইমার ও তাঁর ছবি পোস্ট করে লিখেছেন, ‘ফেরার জন্য নতুন লুক। সৃষ্টিকর্তা তোমার এবং দলের প্রতি সহায় হোন।’

২০১৫ সাল থেকে নেইমারের ব্যক্তিগত হেয়ার স্টাইলিস্ট নারিকো। নেইমারের অনেক সতীর্থও মাঝেমধ্যে তার কাছে যান। গত বিশ্বকাপে তাকে নিয়ে রাশিয়ায় গিয়েছিলেন নেইমার। শেষ ষোলোয় মেক্সিকো ম্যাচের আগে চুলে সোনালি রং করেছিলেন তিনি। আর সে ম্যাচে মেক্সিকোকে ২-০ গোলে হারিয়েছিল ব্রাজিল। এবারের বিশ্বকাপেও এমন কিছুর পুনরাবৃত্তি ঘটে কিনা সেটাই এখন দেখার অপেক্ষা।