• জানুয়ারি ২৫, ২০২৩
  • শীর্ষ খবর
  • 161
সিলেটে বিদ্যুতের খুঁটির নিচে যুবকের ঝলসানো লাশ

নিউজ ডেস্কঃ সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় বিদ্যুতের খুঁটির নিচে এক যুবকের ঝলসানো লাশ পড়ে ছিল। আজ বুধবার সকালে উপজেলার ইসলামপুর পূর্ব ইউনিয়নের দক্ষিণ কলাবাড়ি গ্রাম থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা, ট্রান্সফরমার চু‌রি করতে গিয়ে বিদ‌্যুৎস্পৃষ্টে ওই যুবকের মৃত্যু হয়েছে।

মারা যাওয়া যুবকের নাম আরশ আলী ফকির (৩০)। তাঁর বাড়ি কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর পশ্চিম ইউনিয়নের ডাকঘর গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কোম্পানীগঞ্জে বেশ কয়েক‌ দিন থেকে ট্রান্সফরমার চু‌রি হ‌চ্ছিল। এরই মধ্যে উপজেলার বি‌ভিন্ন গ্রাম থেকে প্রায় ২৫‌টি ট্রান্সফরমার চু‌রি হয়েছে। এ নিয়ে ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা। আজ বুধবার সকালে কলাবা‌ড়ি গ্রামের উদয়ন স্টোনক্রাশার মিলের পাশে ট্রান্সফরমারসহ বিদ্যুতের খুঁটির নিচে ঝলসানো ও রক্তাক্ত অবস্থায় যুবকের লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। লাশের পাশ থেকে বাঁশ, র‌শিসহ আরও কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। খুঁটির সঙ্গে তিনটি ট্রান্সফরমার ছিল। এর মধ্যে একটি নেই।

নিহত আরশ আলীর বড় ভাই মিসবাহ উদ্দিন বলেন, গত মঙ্গলবার সন্ধ্যার দিকে তাঁর ভাইকে ফোন দিয়ে কেউ আসতে বলেছিলেন। এরপর বাড়ি থেকে বের হয়ে আরশ আলী আর বাড়ি ফেরেননি। আজ সকালে লাশ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ভাইয়ের লাশ শনাক্ত করেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী বলেন, নিহত যুবকের নামে থানায় একাধিক মামলা রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ট্রান্সফরমার চু‌রি করতে গিয়ে বিদ‌্যুৎস্পৃষ্টে তিনি মারা গেছেন। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন‌্য সিলেট এম এ জি ওসমানী মে‌ডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।