• জানুয়ারি ২৮, ২০২৩
  • শীর্ষ খবর
  • 111
ওসমানীনগরে চোরাই মোটরসাইকেলসহ আটক ১

নিউজ ডেস্ক:সিলেটের ওসমানীনগরে মোটরসাইকেল চুরির সাথে যুক্ত থাকায় একজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত ৩টার দিকে অভিযান চালিয়ে ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের চক আতাউল্লাহ গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটকরে পর তাঁর বাড়ি থেকে চুরাইকৃত মোটারসাইকেলও উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, গত ২০ জানুয়ারি দুপুরে সিলেট কোতোয়ালী মডেল থানাধীন কাজিরবাজার জামে মসজিদের গেইটের মুখ থেকে শেখঘাট এলাকার আব্দুল হান্নানের পুত্র মুজাক্কির আহমদের মোটর সাইকেল চুরি হয়। ১২৫ সিসি লাল-কালো রঙের হিরো গ্লামার (সিলেট মেট্রো-হ-১১-৫৭৮৭) মোটরসাইকেল চুরির বিষয়ে একই দিন সিলেট কোতোয়ালী মডেল থানার একটি সাধারণ ডায়রি করেন মুজাক্কির আহমদ। সাধারণ ডায়েরি নং-২১২৬। এর পর থেকে পুলিশ মোটরসাইকেল উদ্ধারে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। এরই ধারাবাহিকতায় শুক্রবার রাত ৩টার দিকে ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের চক আতাউল্লাহ গ্রাম গোলাম আলীর কলোনিতে অভিযান চালানো হয়। এই ঘটনায় ওসমানীনগর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। ডায়েরী নং-১৪৩৫।

আটককৃত ব্যক্তির নাম বাচ্চু মিয়া (৩০)। তিনি হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার খড়কি গ্রামের তাহের মিয়ার পুত্র। সে দীর্ঘদিন থেকে সিলেটের বিভিন্ন স্থানসহ ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের চক আতাউল্লাহ গ্রামে ভাড়াটিয়া হিসাবে বসবাস করছিলো।

ওসামনীনগর থানার এস আই সুজিত চক্রবর্তী বলেন, মোটরসাইকেল চুরির সাথে যুক্ত থাকায় একজনকে আটক এবং মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে কোতোয়ালী মডেল থানায় অবহিত করা হয়েছে।