• ফেব্রুয়ারি ২২, ২০২৩
  • বিনোদন
  • 329

সিলেটে এক মঞ্চে আর্টসেল, অ্যাশেজ ও ত্রিমান

নিউজ ডেস্ক
দেশের জনপ্রিয় তিন ব্যান্ড আর্টসেল,অ্যাসেজ ও ত্রিমান এই তিন ব্যান্ডকে সিলেটে এক মঞ্চে দেখার সুযোগ আসছে আগামী শুক্রবার (২৪ফেব্রুয়ারি)। এম এন্ড বি মিউজিকের সৌজন্যে এই তিনটি ব্যান্ড এক মঞ্চে গান গাইবে।

আগামী ২৪ ফেব্রুয়ারি (শুক্রবার) বিকাল তিনটায় সিলেট নগরীর বন্দরবাজারস্থ রাজা গিরিশচন্দ্র(জি.সি) মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে সিলেট প্রজন্ম উৎসব পর্ব-১ অনুষ্ঠিত হবে। “বাংলা গান হোক বিশ্বময় ” ‘ভালোবাসা ও শ্রদ্ধার সাথে মাতৃভাষা দিবস প্রচারিত হোক’এই স্লোগানকে সামনে সিলেটে অনুষ্ঠিত হতে যাচ্ছে সিলেট প্রজন্ম উৎসব পর্ব-১। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবে দেশের জনপ্রিয় ব্যান্ড ব্যান্ড আর্টসেল,অ্যাসেজ ও ত্রিমান

আয়োজকরা জানান, দর্শকদের জন্য দুই ধরনের টিকিটের ব্যবস্থা রাখা হয়েছে। রেগুলার টিকিট, যার মূল্য নির্ধারণ করা হয়েছে ২৯৯টাকা। ভিআইপি, যার মূল্য ৫৯৯ টাকা। অনুষ্ঠানে সার্বিক সহযোগীতায় রয়েছে সিলেট ব্যান্ড মিউজিক ফ্যান্স কমিউনিটি ও ফ্রেন্ডস ইন্টারন্যাশনাল। দর্শকদের সুবিধার্থে সিলেট বিভাগের চারটি জেলায় টিকিটের বুথ রাখা হয়েছে।

যেসব স্থানে টিকিট পাওয়া যাবে-সিলেটে কাজী এসপারাগাস সীপ কফি, আল-হামরার বিপরীত পাশে ফ্রেন্ডস ইন্টারন্যাশনাল, নয়াসড়কস্থ কাপ স্টোরি,সীপ কফি,শাবিপ্রবির কিউ-বিস্ট্রো। সুনামগঞ্জে-ক্যাফে নিও(কাজির পয়েন্ট),এবিসি ড্রাগ হাউস(ট্রাফিক পয়েন্ট)। মৌলভীবাজার-শেফস কিচেন (হক ম্যানশন, এম সাইফুর রহমান রোড), শ্রীমঙ্গলের স্টেশন রোডস্থ ছাত্রবন্ধু পুস্তকালয় ও হবিগঞ্জের রেডিও ভবন কালী বাড়ী রোড ( হবিগঞ্জ রিজেন্সী মার্কেট’র বিপরীতে),শেরপুর দত্ত মেডিকেল হল।