• মার্চ ১০, ২০২৩
  • শীর্ষ খবর
  • 144
সিলেটের যেসব এলাকায় শনিবার ৮ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

নিউজ ডেস্কঃ সিলেটের বিদ্যুৎ বিভাগের জরু‌রি উন্নয়ন ও মেরামতকাজের জন্য আগামীকাল শনিবার পৃথক কয়েকটি এলাকায় ৮ ও ১০ ঘণ্টা করে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ-১ ও ২-এর আলাদা দপ্তর থেকে পাঠানো বিজ্ঞ‌প্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিউবোর বিক্রয় ও বিতরণ বিভাগ সিলেট-২-এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন বলেন, সঞ্চালন লাইন ও বৈদ্যুতিক ট্রান্সফরমারের জরুরি মেরামত, সংরক্ষণকাজ এবং লাইনের ওপর ও আশপাশের গাছের শাখা-প্রশাখা কর্তন কাজের জন্য শনিবার সকাল ছয়টা থেকে বেলা দুইটা পর্যন্ত নগরের কাজীটুলা, মানিকপীর মাজার রোড, নয়াসড়ক, বারুদখানা, জেলরোড, হাওয়াপাড়া, চারাদিঘীরপাড় এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে। এ ছাড়া নগরের মীরেরচক, মুক্তিরচক, মুরাদপুর, টুলটিকর ও পীরেরচক এলাকায় শনিবার সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এদিকে বিউবো বিক্রয় ও বিতরণ বিভাগ সিলেট-১-এর নির্বাহী প্রকৌশলী মো. ফজলুর রহমান বলেন, উন্নয়নকাজের জন্য নগরের মির্জাজাঙ্গাল, শাহজালাল ঘাট, কিনব্রিজ, নবাব রোড ও ওসমানী মেডিকেল ফিডারের আওতাধীন সিলেট বিভাগীয় শহরের মির্জাজাঙ্গাল, রামের দিঘীরপাড়, সুরমা মার্কেট, তোপখানা, লালাদিঘীরপাড়, নবাব রোড, ঘাসিটুলা, মজুমদার পাড়া, শামিমাবাদ আবাসিক এলাকা, কানিশাইল, বেতের বাজার, কলাপাড়া, টিকরপাড়া, শেখঘাট, কাজির বাজার, তেলিহাওর, তালতলা, মেডিকেল রোড, কাজলশাহ, ভাতালিয়া, কুয়ারপাড়, লামাবাজার, রিকাবীবাজার, মধুশহীদ, মুন্সিপাড়া, সাগরদিঘীরপাড়, মিরের ময়দান, পুলিশ লাইন, বর্ণমালা পয়েন্ট, মুনিপুড়ী বস্তি, সুবিদ বাজার, আম্বরখানা (আংশিক), মনিপুরি বস্তি, ফাজিলচিশত, সুবিদ বাজার মিতালী গলি, জালালাবাদ, পীরমহল্লা, হাউজিং এস্টেট, লিচু বাগান, মজুমদারী, পাহাড়িকা, বাদাম বাগিচা এলাকায় শনিবার সকাল সাতটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

গ্রাহকদের সাম‌য়িক সমস্যার জন্য দুঃখ প্রকাশ করে বিউবো কর্মকর্তারা বলেন, জরু‌রি মেরামত ও উন্নয়নকাজ শেষে আবার বিদ্যুৎ সরবরাহ স্বা‌ভা‌বিক হবে।