• জুন ১, ২০২৩
  • শীর্ষ খবর
  • 78
সিলেটে সবজি ব্যবসায়ী খুন, ছিনতাইকারীদের সনাক্ত

নিউজ ডেস্ক: সিলেটে ছিনতাইকারীদের হাতে খুন হয়েছেন সবজি ব্যবসায়ী গোবিন্দ তালুকদার (৩৫)।এই ঘটনায় ছিনতাইকারীদের সনাক্ত করেছে পুলিশ। আসামিদের ধরতে ইতোমধ্যে পুলিশ অভিযান শুরু করেছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১ জুন) ভোর ৫টার দিকে ধোপাদিঘীরপাড়স্থ এলাকায় হোটেল অনুরাগের লাগোয়া একটি গলি সড়কে এ ঘটনা ঘটে। খুন হওয়া গোবিন্দ সুনামগঞ্জের শাল্লা উপজেলা বড়গাঁও গ্রামের বাসিন্দা। তিনি বর্তমানে নগরীর আখালিয়া নতুন বাজারে বসবাস করতেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, গোবিন্দ ভাসমান সবজি বিক্রেতা ছিলেন। বৃহস্পতিবার ভোরে নগরীর আখালিয়া নতুন বাজার থেকে সোবানিঘাট পাইকারি সবজির বাজার থেকে সবজি কিনতে যাওয়ার পথে ধোপাদিঘীরপাড়স্থ হোটেল অনুরাগের লাগোয়া একটি গলি সড়কে তাকে ছিনতাইকারীরা ছুরিঘাকাত করে রাস্তায় ফেলে যায়। পরে স্থানীয়রা তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, গৌবিন্দ খুনের ঘটনায় পুলিশ ছিনতাইকারীদের সনাক্ত করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার আজবার আলী শেখ। তিনি জানান, এ ঘটনায় সিসিটিভি ফুটেজ দেখে ছিনতাইকারীদের সনাক্ত করা হয়েছে।তাদেরকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।