• জুন ৩, ২০২৩
  • শীর্ষ খবর
  • 115
দুই ওলির মাজার জিয়ারত করে আনুষ্ঠানিক প্রচারণায় মেয়রপ্রার্থী আনোয়ারুজ্জামান

নিউজ ডেস্ক: প্রতীক বরাদ্দের পর হযরত শাহজালালের (রহ:) ও শাহপরাণ (রহ:) মাজার জিয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করলেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত (নৌকা প্রতীকের) মেয়রপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী।

শনিবার (৩জুন) দুপুর ১২টায় হযরত শাহজালালের (রহ:) মাজার জিয়ারত করেন তিনি।সেখানে কিছুক্ষণ অবস্থান নিয়ে মোনাজাত করেন।

পরে বিপুলসংখ্যক নেতাকর্মী নিয়ে দরগাহগেইট এলাকায় নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন।পরবর্তীতে তিনি হযরত শাহপরাণ (রহ:) মাজার জিয়ারত করেন এবং সেখানেও দলীয় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) আহমদ হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী,বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ,সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান।

এছাড়াও জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ,অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

তফসিল অনুযায়ী,সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিলো ২৩ মে, মঙ্গলবার। মনোনয়নপত্র বাছাই ছিলো ২৫ মে, বৃহস্পতিবার। মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিলের তারিখ ছিলো ২৬ থেকে ২৮ মে, শুক্র থেকে রোববার পর্যন্ত।

আপিল নিষ্পত্তির তারিখ ছিলো ২৯ থেকে ৩১ মে, সোম থেকে বুধবার। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ছিলো ১ জুন।প্রতীক বরাদ্দ দেয়া হয় ২ জুন শুক্রবার। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২১ জুন সিলেট সিটি কর্পোরেশনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।