• জুন ২২, ২০২৩
  • শীর্ষ খবর
  • 95
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আনোয়ারুজ্জামানের শ্রদ্ধা

নিউজ ডেস্ক: সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন। বৃহস্পতিবার (২২ জুন) বিকেল ৬টায় সিলেট জেলা পরিষদ প্রাঙ্গনে তিনি শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি উপস্থিত সাংবাদিকদের সাথে কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বুধবার অনুষ্ঠিত সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আনোয়ারুজ্জামান চৌধুরী নৌকা প্রতীকে ১ লাখ ১৯ হাজার ৯৯১ ভোটে জয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন জাতীয় পার্টির প্রার্থী নজরুল ইসলাম বাবুল। তিনি পেয়েছেন ৫০ হাজার ৮৬২ ভোট। ৬৮ হাজার ৩ শতাধিক ভোটের ব্যবধানে জয়লাভ করেন আনোয়ারুজ্জামান চৌধুরী।

জয় নিশ্চিত হওয়ার পর সিলেটের এক অভিজাত হোটেলে অনুষ্ঠিত প্রেসকনফারেন্সে তিনি বিশাল এ জয় সিলেটের ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে উৎসর্গ করে বলেছেন, সবার সহযোগীতায় তিনি তার ২১ দফা বাস্তবায়ন করতে বদ্ধপরিকর। এ ব্যাপারে তিনি দলীয় নেতাকর্মীসহ সিলেটের সর্বস্থরের নাগরিকের সহযোগীতা কামনা করেছেন।

আনোয়ারুজ্জামান চৌধুরী তার উপর আস্তা রাখায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য দুই কন্যা, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এবং অপর কন্যা শেখ রেহানার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।