• নভেম্বর ৫, ২০২৩
  • লিড নিউস
  • 164
সিলেটে পিকআপ ভ্যানে আগুন

নিউজ ডেস্কঃ সিলেটে খাদ্যপণ্যবোঝাই পিকআপ ভ্যানে আগুন দিয়েছেন অবরোধ সমর্থনকারীরা। আজ রোববার বেলা পৌনে ১১টায় সিলেটের মোগলাবাজার পারাইরচক জলকরকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেলসহ অবরোধ সমর্থনকারী দুজনকে আটক করেছে পুলিশ। এ সময় পিকআপের সামনের কাচ ভাঙচুরের ঘটনা ঘটে।

পিকআপের চালক ও প্রত্যক্ষদর্শীরা বলেন, বেলা পৌনে ১১টার দিকে সিলেট থেকে গোলাপগঞ্জগামী একটি পিকআপ মোগলাবাজারের পারাইরচক জলকরকান্দি এলাকায় পৌঁছায়। এ সময় চার থেকে পাঁচটি মোটরসাইকেলে করে আসা ১০ থেকে ১২ জন যুবক পিকআপটিকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে গাড়িটি থামান। পরে পাশে গিয়ে পিকআপের চালককে অবরোধে কেন গাড়ি বের করেছে, এ নিয়ে শাসায়। একপর্যায়ে ওই যুবকেরা সঙ্গে করে নিয়ে আসা পলিথিনে মোড়ানো দ্রব্য গাড়িতে ছিটিয়ে আগুন ধরিয়ে দেন। গাড়িচালক ও সহকারী দৌড়ে সরে যান। ওই যুবকেরা ঘটনাস্থল ত্যাগ করলে স্থানীয় লোকজন আগুন নেভান। পুলিশ একটি মোটরসাইকেলসহ দুজনকে আটক করেছে।

সিলেটের দক্ষিণ সুরমার জালালপুর এলাকার বাসিন্দা পিকআপচালক জাকির হোসেন বলেন, ‘হঠাৎ অতর্কিতভাবে গাড়ি থামিয়ে ভাঙচুর ও আগুন দেওয়া হয়েছে। অবরোধে কেন গাড়ি বের করেছ বলে শাসিয়েছে।’

সিলেটের মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাইন উদ্দিন বলেন, পুলিশ দুজনকে আটক করেছে।