• জানুয়ারি ২২, ২০২৪
  • খেলাধুলা
  • 59
বিপিএলে সিলেট পর্বের টিকেট কেনা যাবে অনলাইনে

ক্রীড়া ডেস্কঃ চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সিলেট পর্ব শুরু হবে আগামী ২৬ জানুয়ারি (শুক্রবার) থেকে। সিলেট পর্বের ম্যাচগুলোর টিকেট বিক্রি শুরু হচ্ছে বুধবার (২৪ জানুয়ারি) থেকে। স্টেডিয়ামের পাশাপাশি অনলাইনে টিকেট বিক্রি শুরু হবে একইদিন।

১২টি ম্যাচ হবে সিলেট আন্তর্জাতিক বিভাগীয় ক্রিকেট স্টেডিয়ামে।

প্রতি ম্যাচের আগের দিন এবং প্রাপ্যতা সাপেক্ষে ম্যাচের দিন সকালে টিকেট কিনতে পারবেন দর্শকরা।

ইতোমধ্যে টিকেটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫০০ টাকা করে। দর্শকরা ক্লাব হাউজের টিকেট কিনতে পারবেন ৮০০ টাকায়।

ইস্টার্ন গ্যালারির টিকেটের দাম নির্ধারণ করা হয়েছে ৪০০ টাকা করে। ওয়েস্টার্ন গ্যালারি এবং গ্রিন হিল এরিয়ার টিকিট পাওয়া যাবে ২০০ টাকায়। সর্বনিম্ন মূল্যে এই স্ট্যান্ডগুলোতে বসেই বিপিএলের খেলা দেখতে পারবেন দর্শকরা।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মেইন গেইট এবং সিলেট বিভাগীয় স্টেডিয়ামের মেইন গেইট সংলগ্ন কাউন্টার থেকে দর্শকরা টিকেট সংগ্রহ করতে পারবেন। সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে কাউন্টারে।

দর্শকরা চাইলে অনলাইন থেকেও টিকেট কাটতে পারবেন। অনলাইনে টিকেট বিক্রি শুরু হবে একইদিন, অর্থাৎ ২৪ জানুয়ারি থেকেই। আগামী ৩ ফেব্রুয়ারিতে শেষ হবে বিপিএলের সিলেট পর্ব।

গত শনিবার (১৯ জানুয়ারি) মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কাছে সিলেট হারে ৭ উইকেটে। শুরুতে ব্যাট করে ২ উইকেট হারিয়ে ১৭৭ রান করেছিলো সিলেট। জবাব দিতে নেমে ৯ বল আগেই ম্যাচ জিতে নেয় চট্টগ্রাম।

সিলেট স্ট্রাইকার্সের পরবর্তী ম্যাচ রংপুর রাইডার্সের বিপক্ষে, মঙ্গলবার (২৩ জানুয়ারি) ঢাকায় অনুষ্ঠিত হবে।