• ফেব্রুয়ারি ১১, ২০২৪
  • লিড নিউস
  • 49
জকিগঞ্জে খালে মিলল স্কুলছাত্রের মরদেহ

নিউজ ডেস্কঃ সিলেটের জকিগঞ্জ উপজেলায় নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর হাওরের একটি খাল থেকে মোশাররফ হোসেন (১৪) নামে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে বালাই হাওরের কুচিরখাল থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মোশাররফ উপজেলার মানিকপুর ইউপির এওলাসার গ্রামের জামিল আহমদের ছেলে ও স্থানীয় রতনগঞ্জের গোলাম মোস্তফা চৌধুরী একাডেমির অষ্টম শ্রেণীর ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ৬ ফেব্রুয়ারি বিকেল চারটার দিকে মোশাররফ হোসেন বাড়ি থেকে বের হয়ে পার্শ্ববর্তী নান্দিশ্রী গ্রামের একটি জলসায় যায়। এরপর থেকে সে নিখোঁজ হয়। বিভিন্ন এলাকায় সন্ধান করে তাকে না পেয়ে তার বাবা ওই দিন জকিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। রোববার বিকেল ৩টার স্থানীয় কুচিয়া শিকারিরা শিকারে গিয়ে বালাই হাওরের কুছির খালে স্থানীয়রা অর্ধগলিত মরদেহ ভেসে থাকতে দেখতে পায়। পরে নিখোঁজের স্বজনরা গিয়ে মরদেহটি মোশাররফ হোসেনের বলে শনাক্ত করেন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে সুরতহাল করে।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সুকান্ত চৌধুরী বলেন, নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি হত্যাকাণ্ড হিসেবে দেখছে পুলিশ। হত্যাকাণ্ডের পেছনের রহস্য উদঘাটন ও জড়িতদের খুঁজে করে আইনের আওতায় আনতে পুলিশ কাজ শুরু করেছে।