• ফেব্রুয়ারি ২০, ২০২৪
  • শীর্ষ খবর
  • 22
জাফলংয়ে তিন ভারতীয় নাগরিক আটক

নিউজ ডেস্ক: সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে তিন ভারতীয় নাগরিককে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)। পাসপোর্ট ও ভিসা ছাড়াই অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশ করায় তাদের আটক করে বিজিবি। সোমবার দিবাগত (১৯ ফেব্রুয়ারি) রাত ১টার দিকে তাদের আটক করে গোয়াইনঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) পুলিশ তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।

আটককৃতরা হলেন, পশ্চিম জৈন্তাপুর মেঘালয়ের ডাউকি এলাকার আব্দুল কালামের ছেলে আহমদ হোসেন (৫০), মুক্তাপুর এলাকার বাঙ্গা তাতীর ছেলে লোকেশ তাতী (৩৬) ও ডাউকি এলাকার রমেশ দাসের ছেলে রাজন দাস (৪২)।

পুলিশ জানিয়েছে, সিলেটের জাফলং এলাকার মামার দোকানের পাশে ৩২৪ নম্বর পিলারের আনুমানিক ৩ কিলোমিটার বাংলাদেশের ভিতরে আব্দুস সাত্তারের কলোনি থেকে ভারতীয় ওই তিন নাগরিককে আটক করে বিজিবি। আটককৃতরা অবৈধভাবে সিলেটের জাফলংয়ে এক আত্মীয়কে দেখতে আসে বলে তারা পুলিশকে জানিয়েছেন।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, গতকাল সোমবার রাতে বিজিবি তাদেরকে আটক করে থানায় অভিযোগ করে। অভিযোগের প্রেক্ষিতে মামলা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।