• মার্চ ১৩, ২০২৪
  • লিড নিউস
  • 17
ওসমানীনগরে ৮০ লক্ষাধিক টাকার ভারতীয় প্রসাধনী উদ্ধার, গ্রেফতার ২

নিউজ ডেস্ক: সিলেটে দুটি কাভার্ড ভ্যান থেকে ৮০ লক্ষাধিক টাকার ভারতীয় প্রসাধনী উদ্ধার ও দুজনকে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশের একটি টিম। সোমবার (১১মার্চ) দিবাগত রাত সোয়া ১২টায় সিলেটের ওসমানীনগর বড় ইসবপুর এলাকা ভারতীয় কসমেটিকস উদ্ধার ও তাদেরকে গ্রেফতার করা হয়। বিষয়টি মঙ্গলবার (১২ মার্চ) সন্ধ্যায় নিশ্চিত করেছেন সিলেট জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার ও মিডিয়া ফোকাল পয়েন্ট কর্মকর্তা মো.সম্রাট তালুকদার।

গ্রেফতারকৃতরা হলেন- নেত্রকোনা জেলার মদনপুর ইউনিয়নের কাংসা গ্রামের মো.লিটন মিয়ার ছেলে মো.আল আমিন (২৮) ও সিরাজগঞ্জের তারাশ গ্রামের মৃত মো.ফরহাদ আলীর ছেলে মো.আতিকুল ইসলাম (২২)। তারা দুজনেই দুটি কাভার্ড ভ্যানের চালক।

পুলিশ জানায়, সোমবার(১১মার্চ) দিবাগত রাত সোয়া ১২টায় সিলেট জেলা ডিবি পুলিশের একটি দল ওসমানীনগর থানাধীন ১নং উমরপুর ইউপির বড় ইসবপুর এলাকায় হযরত সৈয়দ শাহ দামরী (রহঃ) মাজারের গেইটের সামনে চেকপোস্ট পরিচালনাকালে দুই চালককে গ্রেফতার করা হয়।

এসময় কাভার্ড ভ্যানের ভেতর থেকে বিভিন্ন ক্যাটাগরির ভারতীয় কসমেটিকস উদ্ধারসহ জব্দ করা হয়। উদ্ধারকৃত পণ্যের মধ্যে ডাব সাবান, সাফারি চকলেট, মেহেদী, ফেইসওয়াশ, ফেইসক্রিম, টুথপেস্ট বিভিন্ন ধরণের পণ্য ছিলো।যার আনুমানিক মূল্য হচ্ছে ৮১ লাখ ৪৪ হাজার ৩১৪ টাকা।

এবিষয়ে সিলেট জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার ও মিডিয়া ফোকাল পয়েন্ট কর্মকর্তা মো.সম্রাট তালুকদার বলেন,২টি কাভার্ড ভ্যান ও চালকদের সাথে থাকা ২টি মোবাইল সেট বিধি মোতাবেক জব্দ করা হয় এবং ওসমানীনগর থানায় মামলা দায়ের করা হয়। মামলা নং-০৫, তাং-১১/০৩/২০২৪খ্রিঃ,। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।