• এপ্রিল ২৩, ২০২৪
  • শীর্ষ খবর
  • 10
বিশ্বনাথ পৌর মেয়রের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

বিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথ পৌরসভার মহিলা কাউন্সিলরের উপর হামলার প্রতিবাদে মেয়র মুহিবুর রহমানের বিরুদ্ধে ঝাঁড়– মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাতে সাধারণ জনতা পৌর শহরে এই ঝাঁড়– মিছিল বের করেন। মিছিলটি নতুন বাজার থেকে বের হয়ে পুরাতন বাজারসহ পৌর শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিন শেষ বাসিয়া সেতুর দক্ষিন মুখে প্রতিবাদ সভায় মিলিত হয়।

যুবলীগ নেতা ফয়জুল ইসলাম জয়ের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কাউন্সিলর রফিক মিয়া, কাউন্সিলর জহুর আলী ও যুবলীগ নেতা হেলাল আহমদ।

এর আগে দুপুরে পৌরসভার দক্ষিণ মীরেরচর কমিউনিটি ক্লিনিকের সামনে মহিলা কাউন্সিলর রাসনা বেগম’কে মেয়র মুহিবুর রহমানের গাড়ি দিয়ে চাপা দেয়া হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎস্যা দেন স্থানীয়রা। এমন অভিযোগ এনে বিকেলে মেয়র মুহিবুর রহমান’কে প্রধান আসামি ও দুই কাউন্সিলর ফজর আলী’কে দ্বিতীয় এবং কাউন্সিলর বারাম উদ্দিনকে তৃতীয় আসামি করে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন রাসনা বেগম।

মামলায় বাকি ৭জন আসমিরা হচ্ছেন, জানাইয়া গ্রামের আজেফর আলীর ছেলে জমির আলী (৪০), পৌরসভার পরিচ্ছন্নতাকর্মী ও পৌরসভার উদ্যোক্তা সুরমান আলী (৪০), শরিষপুর গ্রামের সোনাফর আলীর ছেলে আমির আলী (৪৫), দক্ষিণ মীরেরচর গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে মিতাব আলী (৪০), রামকৃষ্ণপুর গ্রামের মৃত তবারক আলীর ছেলে আনোয়ার আলী (৪৪), রহমাননগর গ্রামের শমসের আলীর ছেলে মেয়রের গাড়ি চালক হেলাল মিয়া (৪৫) ও জানাইয়া গ্রামের মৃত তুতা মিয়ার ছেলে আব্দুস শহিদ (৪৮)। অভিযোগ অজ্ঞাতনামা আসামি রাখা হয়েছে আরও ৪/৫জন।