• এপ্রিল ২৬, ২০২৪
  • লিড নিউস
  • 13
নগরীর হাজারিবাগ থেকে উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জের লাশ উদ্ধার

নিউজ ডেস্ক: সিলেটের স্থানীয় পত্রিকা দৈনিক উত্তরপূর্ব’র কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর (৩৬) লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দিবাগত রাত আড়াইটার দিকে নগরের এয়ারপোর্ট থানাধীন শাহী ঈদগাহ এলাকার হাজারিবাগ দলদলি চা-বাগানসংলগ্ন মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত অমিত দাশ শিবু সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার এলেংজুড়ি গ্রামের মৃত গৌর চাঁদ দাসের ছেলে। তিনি দুই সন্তানের জনক। বর্তমানে সপরিবারে নগরের কানিশাইল এলাকায় বসবাস করছিলেন।

অমিত দাসের সহকর্মীরা জানিয়েছেন, প্রতিদিনের মতো উত্তরপূর্ব পত্রিকা অফিসের কাজ শেষ করে রাত পৌনে ৯টার দিকে বাসার উদ্দেশে বের হন অমিত। কিন্তু সময়মতো বাসায় না পৌঁছায় স্বজনেরা খোঁজাখুঁজি শুরু করেন। এরপর রাত আড়াইটার দিকে শাহী ঈদগাহ এলাকার হাজারিবাগ দলদলি চা-বাগানসংলগ্ন মাঠ থেকে অমিতের লাশ উদ্ধার করে এয়ারপোর্ট থানা পুলিশ।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ। তিনি বলেন, ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। মরদেহের পাশে তার মোটরসাইকেলটি চাবি লাগানো অবস্থায় রাখা ছিল। তার মোবাইল ফোনটি পাওয়া যায়নি। কিন্তু মোবাইলের শেষ লোকেশন ঘটনাস্থলেই দেখাচ্ছে। দেহে কোনো আঘাতের চিহ্ন মেলেনি। এরপরও ঘটনাটিকে রহস্যজনক ধরে তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ।’

দৈনিক উত্তরপূর্ব পত্রিকার বার্তা সম্পাদক মো. ফখরুল ইসলাম বলেন, ‘অমিত দাসের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। ঘটনাটি মেনে নেওয়ার মতো না। আইন-শৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্টদের নিকট অনুরোধ, তারা যেনো সঠিক তদন্তের মাধ্যমে দ্রæত ঘটনার রহস্য উদঘাটন করেন এবং ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসেন।’

এদিকে, গতকাল শুক্রবার (২৬ এপ্রিল) বিকেলে আইনী কার্যক্রম শেষে নগরের চালিবন্দর শশ্মানে মরদেহ দাহ করা হয়েছে।

উত্তরপূর্ব পরিবারের শোক:
দৈনিক উত্তরপূর্ব’র কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পত্রিকার সম্পাদক ও প্রকাশক শফিউল আলম চৌধুরী নাদেল-সহ উত্তরপূর্ব পরিবারের সদস্যরা। তারা প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।