• এপ্রিল ৮, ২০২০
  • শীর্ষ খবর
  • 1244
খাদ্যসামগ্রী বিতরণের ২য় দিনে দোয়ারাবাজারে মিজান চৌধুরী

নিউজ ডেস্কঃ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, বিগত জাতীয় সংসদ নির্বাচনে ছাতক-দোয়ারা বাজার সুনামগঞ্জ- ৫ আসনের বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী মিজানুর রহমান চৌধুরী মিজান ছাতক-দোয়ারা বাজারের অসহায় গরীব দুঃখী ১০ হাজার মানুষকে খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন। এই লক্ষ্যে বুধবার (৮ এপ্রিল) খাদ্যসামগ্রী বিতরণের ২য় দিনে সকাল থেকে দোয়ারাবাজার এলাকার মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যবিতরণ কার্যক্রম চলমান রেখেছেন।

ছাতক-দোয়ারা বাজার উপজেলার ২২ ইউনিয়নও ১টি পৌরসভায় তিনিসহ তার দলের নেতাকর্মীরা খাদ্যসামগ্রী পৌঁছে দিবেন বলে তিনি জানান। খাদ্য সামগ্রী বিতরণের ২য় দিনে দোয়ারাবাজার সদর ইউনিয়নের আংশিক, দোহালিয়া ইউনিয়ন, মান্নারগাঁও ইউনিয়ন, পান্ডারগাঁও ইউনিয়নে প্রায় ১২শ দরিদ্র মানুষের ঘরে ঘরে গিয়ে তিনি খাদ্যসামগ্রী পৌঁছে দেন। করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে তিনি সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এছাড়াও সকল প্রকার গনজামায়েত নিষিদ্ধ করায় পর্যায়ক্রমে বাকি সব জায়গায় খাদ্যসামগ্রী স্থানীয় নেতাকর্মীদের মাধ্যমে সবার ঘরে ঘরে পৌঁছে দেওয়া হবে বলে জানান মিজানুর রহমান চৌধুরী মিজান।

মিজানুর রহমান চৌধুরী মিজান বলেন, আমি সকলকে অনুরোধ করবো আপনারা ঘরে থাকুন সুস্থ থাকুন ভালো থাকুন। আর সরকারের প্রতি আমার অনুরোধ বেশি বেশি মানুষের পরীক্ষা করুন। মৃত্যুর পর পরীক্ষা করে লাভ নেই। আমি দেখছি বিভিন্ন জায়গায় অসুস্থ মানুষের পরীক্ষা হচ্ছে না। করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ার পর পরীক্ষা করা হচ্ছে। মানুষের জীবিত অবস্থায় চিকিৎসা হয় সেই পদক্ষেপ গ্রহণ করুন। সেই পদক্ষেপ গ্রহণ করলে আমি মনে করি জাতির রক্ষা পাবে বাংলাদেশের মানুষ রক্ষা পাবে।

উল্লেখ্য, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা ও নিজ তাগিদে তিনি অসহায় মানুষের পাশে গিয়ে সহায়তা করার জন্য সিদ্ধান্ত নিয়েছেন। করোনাভাইরাস মোকাবেলায় অঘোষিত লকডাউন চলছে সারা দেশব্যাপী। যার ফলে ছাতক-দোয়ারা বাজারের দিনমজুর, রিকশা শ্রমিক, গরীব মেহনতি মানুষ অনেক কষ্টে দিন অতিক্রম করছেন। তাদের কষ্ট কিছুটা হলেও লাঘব করতে তিনি তার প্রবাসী ৪ ভাইয়ের সহযোগিতায় খাদ্য ফান্ড তৈরি করে মানুষের পাশে দাঁড়িয়েছেন।