• এপ্রিল ২৩, ২০২০
  • হবিগঞ্জ
  • 712
বানিয়াচংয়ে করোনা আক্রান্ত ৩ পরিবারের ১ মাসের খাবার পৌছে দিলেন আ’লীগ নেতা

বানিয়াচং প্রতিনিধিঃ বানিয়াচংয়ে প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্তদের পরিবারে ১ মাসের খাবারের দায়িত্ব নিয়েছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, কথা অনুযায়ী আক্রন্তদের বাড়িতে এক মাসের খাবার পৌছে দিয়েছেন তিনি।

অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল সাবেক এমপি মরহুম অ্যাডভোকেট শরীফ উদ্দিন আহমেদ এর ছেলে।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) দুপুরে আক্রান্ত তিনটি পরিবারের বাড়িতে গিয়ে এ খাবার পৌছে দেওয়া হয়। প্রতি পরিবারে ৪০ কেজি চাল, ৫লি: তৈল, ১০ কেজি আলু, ৫ কেজি ডাল, ৫কেজি পেঁয়াজ, ২কেজি ছোলা বোট, ১কেজি লবণ, ১০কেজি টমেটো, ৫কেজি বেগুনসহ রান্নার বিভিন্ন উপকরণ দেওয়া হয়।

এ ব্যাপারে অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল জানান, আক্রান্ত পরিবারগুলো এমনিতেই অসহায়। সামাজিক ক্ষেত্রেও তাদের থেকে অনেক দূরে থাকবে মানুষ। এ ক্ষেত্রে এসব পরিবারের অন্যান্য সদস্যরা যদি অভুক্ত থাকে তাহলে মানবতা ভুলুণ্ঠিত হবে। ফলে আমি একজন রাজনৈতিক কর্মী হিসেবে মানবিক দিক থেকে আক্রান্ত ৩ পরিবারের পাশে দাঁড়িয়েছি। তা ছাড়া ব্যক্তিগত পক্ষ থেকে বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলার অসহায় দরিদ্রদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছি। এসব মানুষদের পাশে আছি ইনশা আল্লাহ।

উল্লেখ্য, বানিয়াচংয়ে ১ ও ৩নং ইউনিয়নে কুমিল্লা ও নারায়ণগঞ্জ ফেরত ৩ যুবকের মধ্যে করোনা ভাইরাস কোভিট-১৯ পজিটিভ আসে। সাথে সাথে তাদেরকে হবিগঞ্জ সদর হাসাপাতালের আইসোলেশনে পাটিয়ে দেন প্রশাসন। এ ক্ষেত্রে এ ৩ পরিবার অসহায় হয়ে পড়ে। ধরা পড়ার পর এ ৩ পরিবারের ১ মাসের খাবারের দায়িত্ব নেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক ও কেন্দ্রীয় আওয়ামীলীগের উপকমিটির সদস্য তরুণ রাজনীতিক অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল।

Comments are closed.