• এপ্রিল ২৫, ২০২০
  • শীর্ষ খবর
  • 564
লকডাউন অমান্যের প্রতিবাদ করায় সাংবাদিক রেজা রুবেলের উপর হামলা

নিউজ ডেস্কঃ দেশে চলমান লকডাউন অমান্যের প্রতিবাদ করায় সাংবাদিক রেজা রুবেলের উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। শুধু তাই নয়, রেজা রুবেলকে বাঁচাতে এগিয়ে আসলে সন্ত্রাসীরা আকবর আলী নামের এক বৃদ্ধকেও মারধর করে। পরবর্তীতে তার বাড়িঘরেও হামলা চালায় সন্ত্রাসীরা।

শনিবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় নগরীর আখালিয়া ধানুহাটার পার এলাকায় এ ঘটনা ঘটে।

রেজা রুবেল জানান- সন্ধ্যায় বাসায় ফেরার পথে দেখতে পান আখালিয়া ধানুহাটার গলির মোড়ে বাঁশ লাগিয়ে লকডাউন লিখে গলির ভেতরে আড্ডা দিচ্ছিল বেশ কয়েকজন যুবক। করোনা সংক্রমণের বিস্তার রোধে সরকারঘোষিত লকডাউন চলাকালে এমন আড্ডা দেখে তিনি এর সমালোচনা করেন। সাথে সাথে এলাকার মানিক মিয়ার ছেলে মারুফসহ আরও ১৫/২০ জন এসে তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় তাকে বাঁচাতে আকবর আলী নামের এক বৃদ্ধ এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাঁকে মারধর করে। এখানেই শেষ নয়, সন্ধ্যার পর ওই সন্ত্রাসীরা তার বাড়িতে গিয়েও হামলা করে। এসময় রেজা রুবেলের ব্যবহৃত ডি-৬০ নিকন ব্র্যান্ডের ক্যামেরা ও তার বাড়ির সিসি ক্যামেরাও নিয়ে যায় সন্ত্রাসীরা।

খবর পেয়ে কোতোয়ালি থানার একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। রাত ৯ টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে বলে জানান কোতোয়ালি থানার ওসি মো. সেলিম মিয়া। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে বলেও জানান তিনি।

এদিকে ঘটনার পর সাংবাদিক রেজা রুবেলকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন রেজা রুবেল।