• এপ্রিল ২৫, ২০২০
  • শীর্ষ খবর
  • 561
হবিগঞ্জ সদর হাসপাতাল ও জেলা প্রশাসনে করোনার থাবা, আক্রান্ত ১৫

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলা সদরের, সদর হাসপাতাল ও জেলা প্রশাসনে ভয়াল থাবা বসিয়েছে করোনা ভাইরাস,  এক দিনেই আক্রান্ত হয়েছেন ম্যাজিস্টেট, চিকিৎসক ও নার্সসহ ১৫ জন।

শনিবার (২৫ এপ্রিল) হবিগঞ্জের করোনা সনাক্তের ২০ জনের মধ্যে সদর হাসপাতালের ১১ জনের করোনা পজেটিভ আসে। একই দিনে জেলা প্রশাসনের ৪ জন করোনা আক্রান্ত সনাক্ত হন

হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল এ তথ্যের ব্যাপারে নিশ্চিত বলেন, আক্রান্তদের নমুনা সংগ্রহ করে ঢাকায় আইইডিসিআরে পাঠানো হয় আজ শনিবার সেখানে নতুন করে ২০ জনের শরীরে করোনা সনাক্ত হয়েছে।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে হবিগঞ্জ সদর হাসপাতালের ১ জন চিকিৎসক, ২ জন নার্স, ২জন প্যাথলজিস্ট, ২জন ব্রাদার, ২ জন ড্রাইভার, ১জন ঝাড়ুদার ও ১জন আয়াসহ আক্রান্ত মোট ১১ জন শুধু সদর হাসপাতালের ।

এছাড়াও হবিগঞ্জ জেলা প্রশাসনের ১ জন অতিরিক্ত ম্যাজিস্টেট, ২ জন নির্বাহী ম্যাজিস্টেট, ১ জন নাজির এর করোনা পজেটিভ আসে। বাকি ৫জন জেলা সদর ও উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

জেলা প্রশাসক সুত্রে জানা গেছে যেহেতু সদর হাসপাতালের বেশীর ভাগ করোনা আক্রান্ত, তাই আগামী ৩ দিন হাসপাতালে জীবানুমুক্তকরণ কার্যক্রম পরিচালিত হবে। পাশাপাশি হাসপাতালে সীমিত আকারে সেবা প্রদান করা হবে।