• মে ১, ২০২০
  • শীর্ষ খবর
  • 593
নারায়ণগঞ্জে ঝগড়া, দিরাইয়ে সংঘর্ষে যুবক নিহত

দিরাই প্রতিনিধিঃ সুনামগঞ্জের দিরাইয়ে নারায়ণগঞ্জে থাকাকালিন ঝগড়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে বকুল (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি উপজেলার সরমঙ্গল ইউনিয়নের নাচনী গ্রামের সত্তার মিয়ার ছেলে।

শুক্রবার (১ মে) বিকেল ৫টায় দিয়ে নাচনী গ্রামের সাবেক মেম্বার রিয়াজ মিয়া ও আব্দুল জলিল গ্রুপের লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

স্থানীয়রা জানায়, দুই পক্ষের লোকজন নারায়ণগঞ্জে কাজ করত। কিছুদিন আগে তারা বাড়িতে ফিরেছে। নারায়ণগঞ্জে থাকাকালীন সময়ে দুই পরিবারের বাচ্চাদের মধ্যে ঝগড়া হয়। এ নিয়ে সুনামগঞ্জে আসার পর বড়দের মধ্যে কথা-কাটাকাটি হয়। বিকেলে ঝগড়া মেটানোর জন্য পঞ্চায়তের বৈঠক ডাকা হয়। এর আগেই দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে একজন নিহতসহ কয়েকজন আহত হন। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ চারজনকে আটক করেছে। তাৎক্ষণিকভাবে আটকদের নাম পরিচয় জানা যায়নি।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেমএম নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে রিয়াজ মেম্বারসহ চারজনকে আটক করা হয়েছে। আর নিহত যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।