• মে ৩, ২০২০
  • হবিগঞ্জ
  • 842
বানিয়াচংয়ে প্রবাসী কল্যাণ ট্রাস্ট ইউকে’র খাদ্য সামগ্রী বিতরণ

বানিয়াচং প্রতিনিধিঃ করোনা পরিস্থিতিতে বানিয়াচংয়ে কর্মহীন ও দু:স্থদের মাঝে বানিয়াচং প্রবাসী কল্যাণ ট্রাস্ট যুক্তরাজ্য’র উদ্যোগে  খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (৩ মে) দুপুরে বানিয়াচং মেধাবিকাশ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুন খন্দকার।

খাদ্য সামগ্রী বিতরণের জন্য ৬লাখ ৫৩হাজার ১শ ৭৭টাকার তহবিল গঠন করেন প্রবাসী কল্যাণ ট্রাস্ট ইউকে’র সদস্যবৃন্দ। এই অর্থ তহবিল হতে সুষ্ঠুভাবে খাদ্য সামগ্রী বিতরণের জন্য বাংলাদেশে অবস্থানরত তাদের প্রতিনিধির মধ্যে একটি কমিটি গঠন করা হয়। রোববার এই কমিটির মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. ইকবাল হোসেন খান,২নং উত্তর-পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান,৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান প্রমুখ।

উল্লেখ্য,যুক্তরাজ্যে বসবাসরত বানিয়াচংয়ে কিছু উদ্যমি তরুণ ও যুবকদের নিয়ে গঠিত বানিয়াচং প্রবাসী কল্যাণ ট্রাস্ট যুক্তরাজ্য’র সদস্যদের আর্থিক অনুদানে বানিয়াচং সদরের ৪টি ইউনিয়নে ৩৬টি ওয়ার্ডে মোট ১হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। তাদের পরিবারের স্বজনদের সার্বিক সহায়তায় এসব খাদ্য সামগ্রী অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেয়া হয় ।

Comments are closed.